Redmi Note 12 সিরিজ নিয়ে নয়া তথ্য ফাঁস, ৫০ মেগাপিক্সেল ক্যামেরা সহ থাকবে এই ডিসপ্লে

গতবছর অক্টোবরে রেডমি তাদের জনপ্রিয় Note সিরিজের অধীনে দুর্দান্ত স্পেসিফিকেশনের সাথে Redmi Note 11 5G, Note 11 Pro 5G এবং Note 11 Pro+ 5G হ্যান্ডসেটগুলি…

গতবছর অক্টোবরে রেডমি তাদের জনপ্রিয় Note সিরিজের অধীনে দুর্দান্ত স্পেসিফিকেশনের সাথে Redmi Note 11 5G, Note 11 Pro 5G এবং Note 11 Pro+ 5G হ্যান্ডসেটগুলি চীনের বাজারে উন্মোচন করেছে। তাই আশা করা হচ্ছে যে, এই সিরিজের উত্তরসূরি হিসেবে Redmi Note 12 সিরিজটি এবছর অক্টোবর মাসে লঞ্চ হতে পারে। আর প্রত্যাশিত লঞ্চের আগেই এখন এক জনপ্রিয় টিপস্টার Note 12 লাইনআপটির সম্পর্কে বেশ কিছু গুরুত্বপূর্ন তথ্য অনলাইনে শেয়ার করেছেন।

ফাঁস হল Redmi Note 12 সিরিজ সম্পর্কে একাধিক গুরুত্বপূর্ণ তথ্য

টিপস্টার ডিজিট্যাল চ্যাট স্টেশন সম্প্রতি চীনা মাইক্রোব্লগিং সাইট ওয়েইবো (Weibo)-তে একটি আসন্ন মিড-রেঞ্জ ফোন/সিরিজ সম্পর্কে তথ্য প্রকাশ করেছেন। যদিও তিনি স্পষ্টভাবে সিরিজটির নাম উল্লেখ করেননি,তবে মনে করা হচ্ছে তিনি আসন্ন Redmi Note 12 লাইনআপ সম্পর্কেই জানিয়েছেন। টিপস্টার প্রকাশ করেছেন যে, এই নতুন সিরিজের ফোনগুলি ব্যবহারকারীদের একটি ভারসাম্যপূর্ণ অভিজ্ঞতা প্রদান করবে। ডিভাইসটির যে প্রাথমিক প্রোটোটাইপটি তিনি অ্যাক্সেস করতে সক্ষম হয়েছিলেন, সেটিতে একটি ফ্ল্যাট স্ক্রিন এবং ডিসপ্লের ওপরে মধ্যবর্তী স্থানে অবস্থিত একটি ক্যামেরা পাঞ্চ-হোল রয়েছে বলে জানা গেছে। যদিও তিনি স্ক্রিনের আকার উল্লেখ করেননি, তবে এতে যে উচ্চ রিফ্রেশ রেট সাপোর্ট করবে, সে সম্পর্কে নিশ্চিত করেছেন।

অন্যদিকে, রেডমি নোট ১২ সিরিজ লাইনআপে অন্তর্ভুক্ত ডিভাইসটির ব্যাক প্যানেলে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর সহ ট্রিপল ক্যামেরা ইউনিট থাকবে বলে জানা গেছে। তিনি এর সাথে যোগ করেছেন যে, লেন্সগুলির বিন্যাসে কোনও বড় পরিবর্তন পরিলক্ষিত হবে না, যা নির্দেশ করে যে, এই হ্যান্ডসেটের ক্যামেরা ইউনিট বা ক্যামেরা কনফিগারেশন তার পূর্বসূরির থেকে খুব বেশি আলাদা নাও হতে পারে। টিপস্টার সবশেষে জানিয়েছেন যে, ক্যামেরা মডিউলে একটি অনুভূমিক এলইডি (LED) ফ্ল্যাশ ইউনিট দেখতে পাওয়া যাবে। তবে, ডিজিট্যাল চ্যাট স্টেশন এই লাইনআপের অন্যান্য প্রধান স্পেসিফিকেশনগুলি সম্পর্কে কোনও তথ্য প্রকাশ করেননি।

উল্লেখ্য, Redmi Note 12 সিরিজটি খুব শীঘ্রই লঞ্চ হওয়ার সম্ভাবনা নেই, কারণ সংস্থা সম্প্রতি চীনে Redmi Note 11T Pro, Note 11T Pro+ এবং Note 11 SE হ্যান্ডসেটগুলি লঞ্চ করেছে। সুতরাং, মনে করা হচ্ছে যে, অক্টোবরের শেষের দিকেই পরবর্তী প্রজন্মের Note 12 সিরিজটির আগমনের জন্য আদর্শ সময় হতে পারে।