সিনেমা বক্স অফিস কাঁপাচ্ছে, খুশি হয়ে নির্দেশককে গাড়ি এবং সহ-নির্দেশকদের Apache বাইক উপহার দিলেন Kamal Haasan

৩ জুন রিলিজ করেছিল দক্ষিণী অভিনেতা কমল হাসান অভিনীত ‘বিক্রম’। এক সপ্তাহেরও কম সময়ে বক্স অফিসে সুপারহিট সিনেমাটি। যা থেকে বিশ্বব্যাপী আয় হয়েছে ২০০ কোটি…

৩ জুন রিলিজ করেছিল দক্ষিণী অভিনেতা কমল হাসান অভিনীত ‘বিক্রম’। এক সপ্তাহেরও কম সময়ে বক্স অফিসে সুপারহিট সিনেমাটি। যা থেকে বিশ্বব্যাপী আয় হয়েছে ২০০ কোটি টাকার বেশি। এখনও বক্স অফিস কাঁপাচ্ছে বিক্রম। এই খুশিতে ৬৭ বছর বয়সী অভিনেতা বিক্রমের প্রধান নির্দেশক লোকেশ কনগরাজ-কে একটি লেক্সাস (Lexus) গাড়ি উপহার দিয়েছিলেন। বৃহস্পতি তুঙ্গে থাকা কমল হাসান এবারে সহ-নির্দেশকদের সাথেও সাফল্যের খুশি ভাগ করে নিলেন।

তাঁদেরকে সম্প্রতি TVS Apache RTR 160 বাইক উপহার দিয়েছেন কমল হাসান। ১৩ জন সহ-নির্দেশকদের হাতে চাবি তুলে দেওয়ার ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। বিক্রম মূলত একটি অ্যাকশন থ্রিলার মুভি। এই ছবির হাত ধরে দীর্ঘ চার বছর পর ফের সিনেমার পর্দায় দেখা গেল কমল হাসানকে। ছবির সাফল্যের জন্য তিনি দর্শকদের এবং বিক্রমের সমগ্র দলকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন। কমল হাসান বাদে ছবির মুখ্য চরিত্রে অভিনয় করেছেন বিজয় সেতুপতি, ফাহাদ ফাসিল, নারাইন, কালিদাস এবং চেম্বান বিনোদ।

TVS Apache RTR 160-এর প্রসঙ্গে আসলে, জনপ্রিয় এই মোটরসাইকেল দৌড়য় ১৫৯ সিসি, এয়ার-কুল্ড ইঞ্জিনে। এর থেকে ১৫.৩ বিএইচপি ক্ষমতা ও ১৩.৯ এনএম টর্ক পাওয়া যায়। বাইকটির ফিচারগুলির মধ্যে সেমি-ডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার, সিঙ্গেল-চ্যানেল এবিএস, এবং এলইডি ডিআরএল উল্লেখযোগ্য।

মোটরসাইকেলটি সিঙ্গেল ডিস্ক (শুধু সামনে) এবং ডুয়াল ডিস্ক (সামনে ও পিছনে একটি করে) ভ্যারিয়েন্টে উপলব্ধ। প্রথম মডেলটির দাম ১ লাখ ১২ হাজার ৪৪০ টাকা (এক্স-শোরুম, কলকাতা)। আর অতিরিক্ত ডিস্ক ব্রেক নিতে চাইলে আর ৩ হাজার টাকা বেশি খরচ করতে হয়। ছয়টি কালার অপশনে উপলব্ধ এই বাইক।

গুরুত্বপূর্ণ খবর পড়তে গ্রুপে যুক্ত হোন