Bajaj Pulsar Eclipse Edition: ঐতিহ্যবাহী আগ্রাসী লুক নিয়ে হাজির হচ্ছে 250 সিসির নতুন পালসার, শীঘ্রই লঞ্চ

কালো রঙ বরাবরই Bajaj Pulsar সিরিজের ঐতিহ্য। যা এই লাইনআপের প্রতিটি মডেলের আগ্রাসী ভাব ফুটিয়ে তোলে। এবার অতীতের ‘ফিয়ার দ্য ব্ল্যাক’ এডিশনকে ফিরিয়ে আনতে চলেছে…

কালো রঙ বরাবরই Bajaj Pulsar সিরিজের ঐতিহ্য। যা এই লাইনআপের প্রতিটি মডেলের আগ্রাসী ভাব ফুটিয়ে তোলে। এবার অতীতের ‘ফিয়ার দ্য ব্ল্যাক’ এডিশনকে ফিরিয়ে আনতে চলেছে বাজাজ। Pulsar 250 লঞ্চ হবে ব্ল্যাক পেইন্ট স্কিমে৷ যার অফিশিয়াল নাম প্রকাশ না হলেও, টিজারে ইঙ্গিত ‘Eclipse Edition’ নামকরণ হবে সেটির‌।

উল্লেখ্য, বর্তমানে Pulsar N250 ও F250 তিনটি রঙের বিকল্পে বাজারে উপলব্ধ – ক্যারিবিয়ান ব্লু, রেসিং রেড ও টেকনো গ্রে। পালসার রয়েছে, অথচ কালো রঙ নেই, এ যেন কল্পনার অতীত। এখনও পর্যন্ত পালসারের সমস্ত মডেল কালো রঙ সহ হাজির হয়েছে। ব্যতিক্রম ছিল একমাত্র Pulsar 250 Twins। টিজার থেকে অনুমান, ফেয়ার্ড ভার্সনের বদলে নেকেড অর্থাৎ Pulsar N250 মডেলটি কালো রঙে সেজে Eclipse Edition নামে আসবে।

কেবল কালো রঙ নয়, স্পোর্টি লুক বাড়িয়ে তুলতে রূপালীর ওপর সাদা ছাপও দেখা যেতে পারে। প্রসঙ্গত, একই বৈচিত্র্য অতীতে Pulsar RS 200-এ দেখা গিয়েছিল। তবে এতে সাদার বদলে আরও আগ্রাসী ডিজাইন ফুটিয়ে তুলতে লাল রঙ ব্যবহার করা হয়েছিল।

তবে নতুন কালার অপশন এলেও, কারিগরি বা বৈশিষ্ট্যে কোনো পরিবর্তন থাকছে না। ২৪৯ সিসি অয়েল কুল্ড ইঞ্জিন থাকবে Bajaj Pulsar Eclipse Edition-এ। যা থেকে ২৪.৫ পিএস শক্তি এবং ২১.৫ এনএম টর্ক উৎপন্ন হবে। ফিচারগুলির মধ্যে থাকবে অ্যাসিস্ট এবং স্লিপার ক্লাচ, গিয়ার ইন্ডিকেটর, ইউএসবি মোবাইল চার্জিং পোর্ট, প্রভৃতি‌‌। বর্তমানে Pulsar N250 ও F250-এর এক্স-শোরুম মূল্য যথাক্রমে ১,৪৩,৬৮০ টাকা ও ১,৪৪,৯৭৯ টাকা। Eclipse Edition-টির দাম এর আরও ১,৫০০ টাকা বেশি হতে পারে বলে অনুমান করা হচ্ছে।