Redmi Note 11 কিনলে বিনামূল্যে বার্গার, McDonald’s এর সাথে হাত মেলালো Xiaomi

Published on:

ক্রেতাদের আকৃষ্ট করে স্মার্টফোনের বিক্রি বাড়াতে ব্র্যান্ডগুলি নিত্যনতুন অফারের সাহায্য নিয়ে থাকে। তবে Xiaomi সম্প্রতি এমন একটি ব্যতিক্রমী অফারের সাথে হাজির হয়ে গেছে, যা স্মার্টফোন প্রেমী তথা খাদ্যরসিকদের দারুন ভাবে প্রলুব্ধ করবে। আজ্ঞে হ্যাঁ ঠিকই পড়েছেন! Xiaomi হালফিলে আমেরিকা ভিত্তিক বহুজাতিক ফাস্ট ফুড চেইন McDonald’s এর হাত মিলিয়ে একটি নতুন অফারের ঘোষণা করেছে। এই অফারের অধীনে ক্রেতারা Redmi Note 11 সিরিজ অন্তর্গত যেকোনো একটি স্মার্টফোন কিনলে, তাদের বার্গার সহ আরও বহুবিধ খাদ্যদ্রব্য বিনামূল্যে অফার করা হবে।

McDonald’s এর সাথে অংশীদারিত্বে Redmi Note 11 ক্রেতাদের বিনামূল্যে বার্গার অফার করছে Xiaomi

শাওমির এই অফারটি সম্পর্কে বিশদে বলার আগেই জানিয়ে দিই যে, বর্তমানে তুরস্কের গ্রাহকদের জন্য লাইভ করা হয়েছে এটি। এই অফার অন্যান্য দেশগুলির জন্যও চালু করা হবে কিনা, তা এই মুহূর্তে নিশ্চিতভাবে বলা যাচ্ছে না।

যাইহোক, চলতি সপ্তাহের শুরুতে শাওমি তাদের অফিসিয়াল অ্যাকাউন্ট থেকে একটি ইনস্টাগ্রাম পোস্ট শেয়ার করে জনপ্রিয় ফাস্ট ফুড জায়ান্টের সাথে তাদের নতুন অংশীদারিত্বের কথা আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছে। একই সাথে এই ‘প্রমোশনাল’ অফারটির বিশদ সম্পর্কিত তথ্যও শেয়ার করেছে শাওমি তাদের সোশ্যাল মিডিয়া পোস্টে।

শাওমি প্রদত্ত তথ্য অনুসারে, তুরস্ক ভিত্তিক যেসকল গ্রাহকেরা রেডমি নোট ১১ সিরিজের স্মার্টফোন কিনবেন, তাদের একটি বিশেষ ম্যাকডোনাল্ডস কুপন অফার করা হবে। এক্ষেত্রে, এই কুপন ব্যবহার করে দুটি ম্যাকচিকেন ভিত্তিক মেনু বিকল্পের (বার্গার) পাশাপাশি আইসক্রিম সানডেতে ট্রেড করা যাবে। যদিও এই প্রমোশনাল অফারটি উক্ত অঞ্চলে কতদিন পর্যন্ত বৈধ থাকবে তা এই মুহুর্তে অজানা।

চীনা স্মার্টফোন নির্মাতা সংস্থাটি, তুরস্কের পাশাপাশি অন্যান্য অঞ্চলের গ্রাহক-বেসের জন্যও এই লোভনীয় অফারটিকে শীঘ্রই চালু করবে বলে আমরা আশা করছি।

সঙ্গে থাকুন ➥