প্রথম সেলে ধামাকা অফার, Moto G82 5G আজ কিনলে পাবেন অনেক টাকা ছাড়

গত ৭ই জুন Motorola তাদের লেটেস্ট মিড-রেঞ্জ স্মার্টফোন হিসেবে Moto G82 5G লঞ্চ করেছিল। আর আজ অর্থাৎ ১৪ই জুন এই ফোনকে ই-কমার্স সাইট Flipkart এর…

গত ৭ই জুন Motorola তাদের লেটেস্ট মিড-রেঞ্জ স্মার্টফোন হিসেবে Moto G82 5G লঞ্চ করেছিল। আর আজ অর্থাৎ ১৪ই জুন এই ফোনকে ই-কমার্স সাইট Flipkart এর মাধ্যমে প্রথমবার সেলে বিক্রির জন্য উপলব্ধ করা হল। ফিচার হিসাবে এই 5G হ্যান্ডসেটে – ১২০ হার্টজ রিফ্রেশ রেটের POLED ডিসপ্লে প্যানেল, ৮ জিবি পর্যন্ত র‍্যাম, ৫০ মেগাপিক্সেল মুখ্য সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা ইউনিট, ডলবি অ্যাটমস সমর্থিত ডুয়েল স্টেরিও স্পিকার এবং ৩০ ওয়াট টার্বোপাওয়ার ফাস্ট চার্জিং টেকনোলজির সাপোর্ট পাওয়া যাবে। এছাড়া সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের মতো সিকিউরিটি ফিচারও বিদ্যমান থাকছে এই নয়া মডেলে। চলুন সদ্য আগত Motorola Moto G82 5G স্মার্টফোনের দাম, সেল অফার ও বিশেষত্ব সম্পর্কে যাবতীয় খুঁটিনাটি জেনে নেওয়া যাক।

Motorola Moto G82 5G দাম ও অফার

ভারতে মোটো জি৮২ ৫জি ফোনের ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২৩,৯৯৯ টাকা এবং ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ যুক্ত টপ-এন্ড মডেলের বিক্রয় মূল্য ২৫,৯৯৯ টাকা নির্ধারণ করা হয়েছে। তবে প্রথম সেলে, উক্ত দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টকে যথাক্রমে ১০% ডিসকাউন্টের সাথে ২১,৪৯৯ টাকায় এবং ১১% ডিসকাউন্ট সহ ২২,৯৯৯ টাকায় বিক্রি করার ঘোষণা করেছে ফ্লিপকার্ট। এটিকে – মেটিওরাইট গ্রে এবং হোয়াইট লিলি কালার অপশনে বেছে নেওয়া যাবে।

অন্যান্য অফারের কথা বললে, SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ক্রেতাদের ১,৫০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। আর Axis ব্যাঙ্কের ক্রেডিট কার্ড হোল্ডারদের ১০% ছাড় অফার করা হবে। আবার যেসকল ক্রেতারা কিস্তিতে টাকা শোধ করতে চান, তারা ইএমআই অপশনও উপলব্ধ পেয়ে যাবেন। এর জন্য আপনাদের প্রতি মাসে নূন্যতম ৭৪৬ টাকার ইএমআই দিতে হবে। এছাড়াও, আপনি যদি নিজের পুরোনো মোবাইল আপগ্রেড করে মোটোরোলার এই নয়া স্মার্টফোনটি ক্রয় করতে চান, তবে ১২,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের লাভ ওঠাতে পারবেন।

Motorola Moto G82 5G স্পেসিফিকেশন

মোটো জি৮২ ৫জি ফোনে একটি ৬.৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৪০০ পিক্সেল) POLED ডিসপ্লে রয়েছে, যা ২০:৯ এসপেক্ট রেশিও এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে৷ ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ ৫জি প্রসেসর সহ এসেছে। অপারেটিং সিস্টেম হিসাবে এই ফোনে অ্যান্ড্রয়েড ১২ উপলব্ধ। এতে ৮ জিবি পর্যন্ত LPDDR4X র‍্যাম এবং ১২৮ জিবি অনবোর্ড UFS স্টোরেজ পাওয়া যাবে। যদিও মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে মোটো জি৮২ ৫জি-এর স্টোরেজ ক্যাপাসিটি ১ টেরাবাইট পর্যন্ত সম্প্রসারণ করা যাবে।

ফটোগ্রাফির জন্য, Moto G82 5G স্মার্টফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। এগুলি হল – অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন (OIS) ও এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো শ্যুটার। সেলফি এবং ভিডিও চ্যাটের জন্য উক্ত হ্যান্ডসেটে এফ/২.২ অ্যাপারচারের একটি ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট-ফেসিং ক্যামেরা বর্তমান। অন্যদিকে, অডিও ফ্রন্টের কথা বললে, এই ফোনে ডলবি অ্যাটমস (Dolby Atmos) টেকনোলজি সমর্থিত ডুয়েল স্টেরিও স্পিকার আছে এবং এতে দুটি মাইক্রোফোনও বিদ্যমান রয়েছে।

কানেক্টিভিটির জন্য Moto G82 5G স্মার্টফোনে, ৫জি, ৪জি এলটিই, ওয়াই-ফাই ৮০২.১১এসি, ব্লুটুথ ভি৫.২, জিপিএস/ এ-জিপিএস, এনএফসি, ইউএসবি টাইপ-সি পোর্ট এবং ৩.৫ মিমি হেডফোন জ্যাক অন্তর্ভুক্ত করা হয়েছে৷ এছাড়া এর অনবোর্ড সেন্সরগুলির মধ্যে অ্যাক্সেলেরোমিটার, অ্যাম্বিয়েন্ট লাইট, জাইরোস্কোপ, ম্যাগনেটোমিটার এবং একটি প্রক্সিমিটি সেন্সর সামিল আছে। নিরাপত্তার জন্য এই ফোনে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর মিলবে। পাওয়ার ব্যাকআপের জন্য, Motorola Moto G82 5G স্মার্টফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যা ৩০ ওয়াট টার্বোপাওয়ার (TurboPower) ফাস্ট চার্জিং সাপোর্ট করে। ফোনটির পরিমাপ ১৬০.৮৯x৭৪.৪৬x৭.৯৯ মিলিমিটার এবং ওজন ১৭৩ গ্রাম।