মাত্র ৯৯৯ টাকায় লঞ্চ হল Noise Buds VS104 ইয়ারফোন, ফুল চার্জে চলবে ৩০ ঘন্টা

Noise এবার বাজারে নিয়ে আসলো তাদের বাজেট রেঞ্জের ইয়ারফোন, যার নাম Noise Buds VS104। ১৩ এমএম ড্রাইভার সহ আসা এই ইয়ারফোনে থাকছে ট্রুবেস টিউনিং। সংস্থার…

Noise এবার বাজারে নিয়ে আসলো তাদের বাজেট রেঞ্জের ইয়ারফোন, যার নাম Noise Buds VS104। ১৩ এমএম ড্রাইভার সহ আসা এই ইয়ারফোনে থাকছে ট্রুবেস টিউনিং। সংস্থার মতে, একবার চার্জে এটি ৩০ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে পারবে। চলুন নতুন Noise Buds VS104 ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Noise Buds VS104 ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে নয়েজ বাডস ভিএস১০৪ ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ১,৪৯৯ টাকা। কিন্তু প্রারম্ভিক অফারে ই-কমার্স সাইট অ্যামাজনে এখন এটি ৯৯৯ টাকায় উপলব্ধ। গ্রিন, হোয়াইট এবং ব্ল্যাক এই তিনটে কালার অপশনের মধ্যে থেকে ক্রেতারা বেছে নিতে পারবেন এই ইয়ারফোন।

Noise Buds VS104 ইয়ারফোনের স্পেসিফিকেশন

নতুন নয়েজ বাডস ভিএস১০৪ ইয়ারফোনের স্পেসিফিকেশন প্রসঙ্গে বলতে গেলে, এতে ব্যবহৃত হয়েছে বড় মাপের ১৩ এমএম ড্রাইভার। তাছাড়া এতে ট্রুবেস টিউনিং থাকার দরুন এটি শক্তিশালী বেস সরবরাহ করতে সক্ষম। এমনকি এর কানেক্টিভিটি অপশনে শামিল হয়েছে ব্লুটুথ ৫.২, যার রেসপন্স রেঞ্জ ১০ মিটার পর্যন্ত বিস্তৃত।

অন্যদিকে, বাডস ভিএস১০৪ ইয়ারফোনে ইনস্ট্যান্ট ওয়েক এন্ড পেয়ার টেকনোলজি সাপোর্ট করবে। নতুন এই ফিচারের নাম দেওয়া হয়েছে হাইপার সিংক (Hyper Sync)। তাই চার্জিং কেসের ঢাকনা খোলার সাথে সাথেই এটি নিকটবর্তী স্মার্টফোনের সাথে দ্রুত যুক্ত হয়ে যাবে।

এবার আসা যাক Noise Buds VS104 ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে। চার্জিং কেস সমেত এর ব্যাটারি ৩০ দিন ঘণ্টা পর্যন্ত সক্রিয় থাকবে। আবার ফাস্ট চার্জিং সাপোর্টসহ আসায় মাত্র ১০ মিনিট চার্জে এটি আড়াই ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম ।