ইতিহাসে প্রথমবার, লঞ্চের আগে নিলামে বিক্রি হবে Nothing Phone 1, ১০০ জন ক্রেতা পাবেন সুযোগ

নাথিং (Nothing) তাদের ব্র্যান্ডের প্রথম স্মার্টফোন, Nothing Phone 1 লঞ্চের জন্য জোরকদমে প্রস্তুতি নিচ্ছে। সম্প্রতি এই ফোনের অভিনব ডিজাইনটি জনসমক্ষে এনেছে সংস্থা, যা বহু চর্চিত…

নাথিং (Nothing) তাদের ব্র্যান্ডের প্রথম স্মার্টফোন, Nothing Phone 1 লঞ্চের জন্য জোরকদমে প্রস্তুতি নিচ্ছে। সম্প্রতি এই ফোনের অভিনব ডিজাইনটি জনসমক্ষে এনেছে সংস্থা, যা বহু চর্চিত এই হ্যান্ডসেটের প্রতি স্মার্টফোন অনুরাগীদের উন্মাদনা আরও বাড়িয়ে দিয়েছে। স্বচ্ছ ব্যাক প্যানেল সমৃদ্ধ এই ডিভাইসটি আগামী ১২ জুলাই জনসাধারণের জন্য বাজারে উন্মোচিত হবে। তবে এখন জানা গেছে যে, নাথিং আগামী ২১ জুন Nothing Phone 1-এর প্রথম ১০০টি ইউনিট নিলাম করার জন্য ই-কমার্স সাইট স্টকএক্স (StockX)-এর সাথে জুটি বেঁধেছে। চলুন লঞ্চের আগে কিভাবে Nothing Phone 1 হাতে পাওয়া যাবে, জেনে নেওয়া যাক।

লঞ্চের আগেই Nothing Phone 1-এর প্রথম ১০০টি ইউনিট কেনা যাবে নিলামে

নাথিং ফোন ১-এর স্টকএক্স নিলাম স্মার্টফোনটির অফিসিয়াল লঞ্চের আগে অনুষ্ঠিত হবে। নিলামটি আগামী ২১ জুন সকাল ৯:০০ ই.টি (ভারতীয় সময়ে সন্ধ্যা ৬:৩০ টা) থেকে আগামী ২৩ জুন সকাল ৯:০০ ই.টি পর্যন্ত চলবে৷ শুধুমাত্র যারা স্টকএক্স অ্যাকাউন্ট রেজিস্টার করেছেন তারাই নিলামে অংশগ্রহণ করতে পারবেন৷ লগ-ইন করার পরে ব্যবহারকারীরা লাইভ নিলামের সময় স্টকএক্স প্রোডাক্ট পেজে তাদের বিড রাখতে পারেন।

প্রসঙ্গত, সংস্থা সম্প্রতি একটি টিজারে নাথিং ফোন ১-এর স্বচ্ছ ব্যাক প্যানেল যুক্ত ভিন্নধর্মী ডিজাইনটি তুলে ধরেছে। আর এর ব্যাক প্যানেলে থাকা এলইডি লাইটগুলি ডিভাইসটির সৌন্দর্যও আরও বাড়াবে বলেই আশা করা যায়। এই হ্যান্ডসেটটি সম্ভবত কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭ জেন ১ চিপসেট দ্বারা চালিত হবে এবং অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক নাথিং ওএস (Nothing OS) কাস্টম স্কিনে রান করবে। এতে পুনর্ব্যবহৃত অ্যালুমিনিয়াম থেকে তৈরি একটি মিড-ফ্রেম দেখা যাবে এবং ফোনটি ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে। এছাড়াও, নাথিং উৎসাহী ফ্যানদের আশ্বস্ত করেছে যে, নাথিং ফোন ১ প্রিমিয়াম ফ্রন্ট লুক এবং অন্যান্য নাথিং ডিভাইসের সাথে নিরবচ্ছিন্ন সংযোগ প্রদান করবে।

উল্লেখ্য, স্টকএক্স নিলাম প্রক্রিয়া অনুসারে, যে গ্রাহকরা শীর্ষ ১০০টি বিড করতে সফল হবেন তারা Nothing Phone 1-এর একটি করে ইউনিট পাবেন।ব্যবহারকারীদের থেকে শুধুমাত্র তখনই অর্থ নেওয়া হবে যখন তাদের বিড শীর্ষ ১০০-এর মধ্যে স্থান করে নেবে। তারপর আগামী ৫ সপ্তাহের মধ্যে সফল দরদাতারা ক্রম অনুসারে ব্র্যান্ড-নিউ Nothing Phone 1 হাতে পেয়ে যাবেন। তবে দক্ষিণ কোরিয়া এবং মেক্সিকোর গ্রাহকরা এই নিলামে অংশগ্রহণ করতে পারবেন না বলেই জানা গেছে।