Moto G62 5G এর সাথে শীঘ্রই ভারতে আসছে Motorola Frontier, আগেভাগে ফিচার দেখে নিন

বেশ কিছুদিন ধরেই জল্পনা চলছে যে, জনপ্রিয় স্মার্টফোন সংস্থা মোটোরোলা তাদের G সিরিজের অধীনে Moto G62 5G হ্যান্ডসেটটি শীঘ্রই ভারতের বাজরে লঞ্চ করবে। এই মোটোরোলা…

বেশ কিছুদিন ধরেই জল্পনা চলছে যে, জনপ্রিয় স্মার্টফোন সংস্থা মোটোরোলা তাদের G সিরিজের অধীনে Moto G62 5G হ্যান্ডসেটটি শীঘ্রই ভারতের বাজরে লঞ্চ করবে। এই মোটোরোলা ফোনটি চলতি মাসের শুরুতে ব্রাজিলের মার্কেটে উন্মোচিত হয়েছিল। এই মিড-রেঞ্জ ডিভাইসে ১২০ হার্টজের ডিসপ্লের পাশাপাশি ট্রিপল রিয়ার ক্যামেরা রয়েছে। এছাড়া, ফোনটি Qualcomm Snapdragon 480 Plus অক্টা-কোর চিপসেট দ্বারা চালিত। আবার, Moto G62 5G-এর পাশাপাশি, ব্র্যান্ডটি এদেশে তাদের একটি নতুন ফ্ল্যাগশিপ ডিভাইস লঞ্চ করবে বলেও জানা গেছে এবং এটি Motorola Edge 30 Pro Ultra ওরফে Motorola Frontier হ্যান্ডসেটটি হওয়ার সম্ভাবনাই সর্বাধিক। এতে Qualcomm-এর লেটেস্ট Snapdragon 8+ Gen 1 ফ্ল্যাগশিপ প্রসেসরটি আছে বলে জানা গেছে।

Motorola শীঘ্রই ভারতীয় মার্কেটে আনতে চলেছে তাদের দুটি নয়া স্মার্টফোন

টিপস্টার মুকুল শর্মা টুইট করে জানিয়েছেন যে, মোটোরোলা শীঘ্রই ভারতে মোটো জি৬২ ৫জি এবং তার পাশাপাশি একটি নতুন ফ্ল্যাগশিপ ফোন লঞ্চ করবে। যদিও এই ডিভাইসগুলির লঞ্চের তারিখটি এখনও জানা যায়নি, তবে আশা করা হচ্ছে আগামী দিনে এই ফোনগুলির সম্পর্কে আরও কিছু বিশদ বিবরণ অনলাইনে প্রকাশিত হবে।

মোটো জি৬২ ৫জি-এর স্পেসিফিকেশন (Moto G62 5G Specifications)

মোটো জি৬২ ৫জি ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৫ ইঞ্চির ফুল-এইচডি+ (১,০৮০x২,৪০০ পিক্সেল) আইপিএস ডিসপ্লের সাথে ব্রাজিলের বাজারে আত্মপ্রকাশ করেছে। ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৮০ প্লাস প্রসেসর দ্বারা চালিত, যা গ্রাফিক্সের জন্য অ্যাড্রেনো ৬১৯ (Adreno 619) জিপিইউ-এর সাথে যুক্ত রয়েছে। মোটো জি৬২ ৫জি ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন-বিল্ট স্টোরেজ অফার করে। আবার মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এই ফোনের স্টোরেজ সম্প্রসারণ করাও সম্ভব। মোটোরোলা হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে রান করে।

ক্যামেরার ক্ষেত্রে, Moto G62 5G ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপের সাথে এসেছে, যার মধ্যে এফ/১.৮ অ্যাপারচার ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেলের হাইব্রিড আল্ট্রা-ওয়াইড ও ডেপথ শ্যুটার এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর উপস্থিত রয়েছে। সেলফি এবং ভিডিও চ্যাটের জন্য, এই ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বর্তমান।

Moto G62 5G-এর কানেক্টিভিটি অপশনের মধ্যে শামিল রয়েছে ৫জি, এনএফসি এবং একটি ইউএসবি টাইপ-সি পোর্ট৷ নিরপত্তার জন্য এতে একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও রয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য, Motorola Moto G62 5G-এ ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে যা ২০ ওয়াট টার্বোপাওয়ার ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

মোটোরোলা এজ ৩০ প্রো আল্ট্রা ওরফে মটোরোলা ফ্রন্টিয়ার-এর সম্ভাব্য স্পেসিফিকেশন (Moto Edge 30 Pro Ultra aka Motorola Frontier Expected specifications )

মোটোরোলা এজ ৩০ প্রো আল্ট্রা ওরফে মোটোরোলা ফ্রন্টিয়ার-এ ৬.৬৭ ইঞ্চির ফুল-এইচডি+ পোলেড (POLED) কার্ভড ডিসপ্লে থাকবে। এটি স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ প্রসেসর দ্বারা চালিত হবে। এতে ১২ জিবি পর্যন্ত র‍্যাম এবং সর্বোচ্চ ২৫৬ জিবি অনবোর্ড স্টোরেজ পাওয়া যাবে। ফটোগ্রাফির জন্য, ফোনটিতে ২০০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে বলেও জানা গেছে। পাওয়ার ব্যাকআপের জন্য, মোটোরোলা ফ্রন্টিয়ার-এ ১২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি অন্তর্ভুক্ত থাকবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন