মাত্র ৭৯৯ টাকায় ফিটনেস ব্যান্ড, বাজারে এল Tunez Swastha S30

অডিও অ্যাক্সেসরিজ প্রস্তুতকারী সংস্থা Tunez এবার ভারতীয় বাজারে নিয়ে আসলো তাদের নতুন Swastha S30 স্মার্ট ফিটনেস ব্যান্ড। এটি ১.১ ইঞ্চি আইপিএস এলইডি ডিসপ্লের সাথে এসেছে।…

অডিও অ্যাক্সেসরিজ প্রস্তুতকারী সংস্থা Tunez এবার ভারতীয় বাজারে নিয়ে আসলো তাদের নতুন Swastha S30 স্মার্ট ফিটনেস ব্যান্ড। এটি ১.১ ইঞ্চি আইপিএস এলইডি ডিসপ্লের সাথে এসেছে। এছাড়া এতে একগুচ্ছ স্পোর্টস মোড ছাড়াও রয়েছে। সাথে আছে হার্ট রেট মনিটর, SpO2 সেন্সর, ব্লাড অক্সিজেন মনিটর এর মতো ফিচার। চলুন দেখে নেওয়া যাক নতুন Tunez Swastha S30 ফিটনেস ব্যান্ডের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Tunez Swastha S30 ফিটনেস ব্যান্ডের দাম লভ্যতা

ভারতীয় বাজারে টিউনেজ এস৩০ স্মার্ট ফিটনেস ব্যান্ডের দাম ধার্য করা হয়েছে ৭৯৯ টাকা। দক্ষিণ ভারতের পাঁচটি রাজ্যের ২০০টিরও বেশি স্টোর থেকে কিনতে পাওয়া যাবে নতুন এই ব্যান্ডটি। তবে দেশের অন্যান্য প্রান্তে খুব শীঘ্রই এটি উপলব্ধ হবে। তাছাড়া ই-কমার্স সাইট অ্যামাজন এবং ফ্লিপকার্ট থেকে ক্রেতারা কিনতে পারবেন ওয়্যারেবলটি।

Tunez Swastha S30 ফিটনেস ব্যান্ডের স্পেসিফিকেশন

আগেই বলেছি এস৩০ স্মার্ট ফিটনেস ব্যান্ড ১.১ ইঞ্চি আইপিএস এলইডি ডিসপ্লের সাথে এসেছে, যার রেজোলিউশন ৮০x১৬০ পিক্সেল। তাছাড়া এতে রয়েছে ৪৮ কেবি এসর‍্যাম + ৮ এমবি রোম। এমনকি হেলথ ফিচার হিসেবে এতে SpO2 সেনসর, হার্ট রেট মনিটর উপলব্ধ। তা ছাড়াও থাকছে একাধিক স্পোর্টস মোড, অ্যাক্টিভিটি ট্র্যাকার, রিমাইন্ডার এবং ব্লুটুথ মিউজিক কন্ট্রোল।

পাওয়ার ব্যাকআপের জন্য এতে ব্যবহৃত হয়েছে ৯০ এমএএইচ ব্যাটারি, যা একবার চার্জে ১০ দিন পর্যন্ত রানটাইম অফার করতে সক্ষম। আবার দু’ঘন্টার মধ্যে ব্যান্ডটি সম্পূর্ণরূপে চার্জ হয়ে যাবে। সর্বোপরি, জল এবং ঘাম থেকে সুরক্ষা দিতে Tunez Swastha S30 IP67 রেটিংসহ এসেছে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন