Samsung Galaxy S22 আসছে নজরকাড়া Lavender Purple কালারের সাথে

Samsung Galaxy S22 শীঘ্রই ল্যাভেন্ডার পার্পেল নামের একটি নতুন কালার ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। সম্প্রতি এমনই দাবি করেছেন এক টিপস্টার। উল্লেখ্য, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১…

Samsung Galaxy S22 শীঘ্রই ল্যাভেন্ডার পার্পেল নামের একটি নতুন কালার ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। সম্প্রতি এমনই দাবি করেছেন এক টিপস্টার। উল্লেখ্য, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর সহ আলোচ্য হ্যান্ডসেটকে চলতি বছরের ফেব্রুয়ারি মাসে ভারতে লঞ্চ করা হয়েছিল। তৎকালীন সময়ে এটিকে তিনটি স্বতন্ত্র কালার অপশনে নিয়ে আসা হয়েছিল। যদিও মে মাসে পিঙ্ক গোল্ড কালার বিকল্পেও ফোনটি উপলব্ধ হয়। এখন টিপস্টারের দাবি যদি সত্যি হয়, তবে আগামী দিনে ফোনটিকে মোট পাঁচটি কালারের মধ্যে বেছে নেওয়া যাবে। নতুন কালার ছাড়া Samsung তাদের এই ফ্ল্যাগশিপ মডেলে ফিচারগত কোনো রকম পরিবর্তন আনবে না বলেই মনে হয়।

নতুন Lavender Purple কালার অপশনে আসতে পারে Samsung Galaxy S22

মাইক্রোব্লগিং সাইট টুইটারে জনপ্রিয় টিপস্টার আইসইউনিভার্স (IceUniverse) সম্প্রতি দাবি করেছে যে, স্যামসাং গ্যালাক্সি এস২২ স্মার্টফোনকে ল্যাভেন্ডার পার্পল নামের একটি নতুন কালারে নিয়ে আসা হবে। প্রসঙ্গত জানিয়ে রাখি, স্যামসাং গ্যালাক্সি এস২২ ফ্ল্যাগশিপ সিরিজকে গত ফেব্রুয়ারি মাসে ভারতে – গ্রীন, ফ্যান্টম ব্ল্যাক এবং ফ্যান্টম হোয়াইট কালার বিকল্পের সাথে লঞ্চ করা হয়েছিল। যদিও, মে মাসে উক্ত সিরিজ অধীনস্থ স্ট্যান্ডার্ড মডেলকে পিঙ্ক গোল্ড নামের আরেকটি রঙেও ঘোষণা করা হয়। আর ল্যাভেন্ডার পার্পল শেডের আগমনের সাথে, স্যামসাং গ্যালাক্সি এস২২ -কে মোট পাঁচটি আকর্ষণীয় কালার ভ্যারিয়েন্টে বেছে নেওয়া যাবে।

Samsung Galaxy S22

Samsung Galaxy S22 এর Lavender Purple ভ্যারিয়েন্টের দাম

স্যামসাং গ্যালাক্সি এস২২ ফোনের ল্যাভেন্ডার পার্পল ভ্যারিয়েন্টের দাম বা এটি কিরূপ স্টোরেজ কনফিগারেশনের সাথে আসবে সেই সম্পর্কে কোনো তথ্য এখনো অব্দি পাওয়া যায়নি।

প্রসঙ্গত, ফেব্রুয়ারিতে লঞ্চ হওয়া স্যামসাং গ্যালাক্সি এস২২ হ্যান্ডসেটের গ্রীন, ফ্যান্টম ব্ল্যাক এবং ফ্যান্টম হোয়াইট কালার অপশনগুলি ৮ জিবি র‌্যাম+২৫৬ জিবি স্টোরেজ বিকল্পে উপলব্ধ এবং দাম রাখা হয়েছে ৭৬,৯৯৯ টাকা। অন্যদিকে, উক্ত হ্যান্ডসেটের পিঙ্ক গোল্ড বিকল্পকে শুধুমাত্র ৮ জিবি র‌্যাম+১২৮ জিবি স্টোরেজ অপশনে পাওয়া যাবে, যা ৭২,৯৯৯ টাকা প্রাইজ ট্যাগের সাথে এসেছে।

Samsung Galaxy S22 এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এস২২ ফোনে একটি ৬.১ ইঞ্চির ফুল এইচডি (১০৮০x২৩৪০ পিক্সেল) ডাইনামিক অ্যামোলেড ২এক্স ডিসপ্লে আছে, যা ৪৮ হার্টজ-১২০ হার্টজ ভ্যারিয়েবল রিফ্রেশ রেট, এবং ১৫০০ নিটস পিক ব্রাইটনেস অফার করে। এই ডিসপ্লে কর্নিং গরিলা গ্লাস ভিক্টাস প্লাস প্রোটেকশন দ্বারা সুরক্ষিত। আবার এস-সিরিজের এই ফ্ল্যাগশিপ হ্যান্ডসেটে ৪ এনএম প্রসেসিং নোড ভিত্তিক কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ওয়ান ইউআই ৪.১ (One UI 4.1) কাস্টম স্কিনে রান করে। আর স্টোরেজ হিসাবে এতে, ৮ জিবি পর্যন্ত ভি ও ২৫৬ জিবি পর্যন্ত রম উপলব্ধ। নিরাপত্তার জন্য ডিভাইসে আন্ডার ডিসপ্লে আল্ট্রাসনিক ফিঙ্গারপ্রিন্ট সেন্সর মিলবে।

ফটোগ্রাফির জন্য Samsung Galaxy S22 ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা ইউনিট বর্তমান। এই ক্যামেরাগুলি হল – এফ/১.৮ অ্যাপারচার ও OIS সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর, এফ/২.৪ অ্যাপারচার, এফ/২.১ অ্যাপারচার সহ ১২ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স এবং OIS ও ৩এক্স অপটিক্যাল জুম সহ ১০ মেগাপিক্সেল টেলিফটো শুটার। আর ডিভাইসের সামনে এফ/২.২ অ্যাপারচার সহ একটি ১০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা রয়েছে।

Samsung Galaxy S22 স্মার্টফোনের কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে – 5G, 4G LTE, ওয়াই-ফাই ৬, ব্লুটুথ ভি৫.২, জিপিএস/এ-জিপিএস এবং একটি ইউএসবি টাইপ-সি পোর্ট। আবার, সেন্সর হিসাবে এতে – অ্যাক্সেলেরোমিটার, অ্যাম্বিয়েন্ট লাইট, ব্যারোমিটার, গাইরো, হল, ম্যাগনেটোমিটার এবং প্রক্সিমিটি সেন্সর অন্তর্ভুক্ত। আলোচ্য হ্যান্ডসেটে ৩,৭০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ২৫ ওয়াট ফাস্ট ওয়্যারড চার্জিং এবং ১৫ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করে। জল ও ধুলো থেকে সুরক্ষার জন্য ফোনটি IP68 রেটিং সহ এসেছে।