Pebble Spark: মাত্র ২ হাজার টাকায় ব্লুটুথ কলিং সাপোর্ট সহ নতুন স্মার্টওয়াচ আনল ভারতীয় সংস্থা

বিশ্বজুড়ে স্মার্টওয়াচের চাহিদা এখন তুঙ্গে। প্রতিযোগিতার বাজারে হাজির একাধিক জনপ্রিয় ব্র্যান্ড। ব্লুটুথ কলিং ফিচার নিয়ে এবার প্রতিদ্বন্দ্বীতায় শামিল হল দেশীয় সংস্থা Pebble। ভারতীয় স্মার্টওয়াচ প্রেমীদের…

বিশ্বজুড়ে স্মার্টওয়াচের চাহিদা এখন তুঙ্গে। প্রতিযোগিতার বাজারে হাজির একাধিক জনপ্রিয় ব্র্যান্ড। ব্লুটুথ কলিং ফিচার নিয়ে এবার প্রতিদ্বন্দ্বীতায় শামিল হল দেশীয় সংস্থা Pebble। ভারতীয় স্মার্টওয়াচ প্রেমীদের জন্য এবার আসলো সংস্থার নতুন Pebble Spark স্মার্টওয়াচ। সংস্থাটি দাবি করেছে, এর শক্তিশালী ব্যাটারি ক্যাপাসিটি ৫ দিন পর্যন্ত ঘড়িটিকে সক্রিয় রাখতে পারবে। তাছাড়া ঘড়ি থেকে সরাসরি ফোন কল করা এবং ধরার জন্য এতে ইন-বিল্ট স্পিকার ও মাইক্রোফোন উপলব্ধ। চলুন দেখে নিই নতুন Pebble Spark স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন

Pebble Spark স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে নবাগত পেবল স্পার্ক স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ১,৯৯৯ টাকা। ব্ল্যাক, ব্লু, চারকোল এবং ডিপ ওয়াইন এই চারটি কালার অপশন থেকে ক্রেতারা বেছে নিতে পারবেন তাদের পছন্দের স্মার্টওয়াচ।

Pebble Spark স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

বাজারে নতুন আসা পেবল স্পার্ক স্মার্টওয়াচে দেওয়া হয়েছে ১.৭ ইঞ্চি বর্গক্ষেত্রাকার ডায়াল, যার রেজোলিউশন ২৪০X ২৮০ পিক্সেল। তাছাড়া ঘড়িটির ওজন মাত্র ৪৫ গ্রাম হওয়ায় দীর্ঘক্ষন হাতে পরে থাকলেও ব্যবহারকারীর কোনো অসুবিধা হবে না। এমনকি এতে রয়েছে ওয়ান ট্যাপ ভয়েস অ্যাসিস্ট্যান্ট এবং ফাইন্ড মাই ফোন ফিচার। আগেই বলা হয়েছে, এতে ব্লুটুথ কলিং ফিচার সাপোর্ট করবে। তার জন্য এতে রয়েছে ইনবিল্ট স্পিকার ও মাইক। ফলে ব্যবহারকারী সহজেই তার হাতের ঘড়ি থেকে কথা বলতে এবং ফোন কলের উত্তর দিতে পারবেন।

অন্যদিকে, ঘড়িটিতে একাধিক স্পোর্টস মোড উপলব্ধ। এর মধ্যে থাকছে সাইক্লিং, রানিং, টেনিস, ব্যাডমিন্টন ইত্যাদি। শুধু তাই নয়, নতুন ওয়্যারেবলটিতে রয়েছে স্ট্রেস মনিটর, ক্যালরি বার্ন ট্র্যাকার এবং স্টেপ কাউন্টার।

এবার আলোচনা করা যাক Pebble Spark স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ব্যবহৃত হয়েছে ১৮০ এমএএইচ ব্যাটারি, যা একবার চার্জে ৫ দিন পর্যন্ত একটানা ব্যাটারি লাইফ অফার করবে এবং স্ট্যান্ডবাই মোডে ১৫ দিন পর্যন্ত ঘড়িটিকে সক্রিয় রাখবে।