Infinix InBook X1 Neo: মাত্র ২৫ হাজার টাকায় লেটেস্ট Intel প্রসেসর, ইনফিনিক্স আনল সস্তা ল্যাপটপ

আজ (১৮ জুলাই) ইনফিনিক্স ভারতে লঞ্চ করেছে তাদের নতুন ল্যাপটপ, Infinix InBook X1 Neo। কলেজ পড়ুয়াদের জন্য ডিজাইন করা, ইনফিনিক্সের এই ল্যাপটপটি লেটেস্ট ইন্টেল প্রসেসরের…

আজ (১৮ জুলাই) ইনফিনিক্স ভারতে লঞ্চ করেছে তাদের নতুন ল্যাপটপ, Infinix InBook X1 Neo। কলেজ পড়ুয়াদের জন্য ডিজাইন করা, ইনফিনিক্সের এই ল্যাপটপটি লেটেস্ট ইন্টেল প্রসেসরের সাথে এসেছে এবং এটি উইন্ডোজ ১১-এ রান করে। Infinix InBook X1 Neo-এ একটি অ্যালুমিনিয়াম অ্যালয় মেটাল বিল্ড এবং ফুল-এইচডি আইপিএস ডিসপ্লে রয়েছে। এছাড়াও, এটি ৮ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ অফার করে। Infinix InBook X1 Neo-এ ডিটিএস (DTS) অডিও প্রসেসিং এবং দুটি মাইক্রোফোন অন্তর্ভুক্ত রয়েছে। চলুন এই নয়া ইনফিনিক্স ল্যাপটপটির দাম, ফিচার ও সকল স্পেসিফিকেশনগুলি দেখে নেওয়া যাক।

ভারতে ইনফিনিক্স ইনবুক এক্স১ নিও-এর দাম (Infinix InBook X1 Neo Price in India)

ভারতে Infinix InBook X1 Neo-এর ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি এসএসডি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে মাত্র ২৪,৯৯০ টাকা। ডিভাইসটি ব্লু ও সিলভার-এই দুই কালার অপশনে বেছে নেওয়া যাবে এবং আগামী ২১ জুলাই বেলা ১২ থেকে ফ্লিপকার্টের মাধ্যমে ল্যাপটপটির সেল শুরু হবে।

ইনফিনিক্স ইনবুক এক্স১ নিও-এর স্পেসিফিকেশন (Infinix InBook X1 Neo Specifications)

ইনফিনিক্স ইনবুক এক্স১ নিও ল্যাপটপে ১৪ ইঞ্চির আইপিএস ডিসপ্লে রয়েছে, যা ফুল-এইচডি রেজোলিউশন, ১০০ শতাংশ এসআরজিবি এবং ৩০০ নিট পিক ব্রাইটনেস অফার করে। ডিভাইসটি ৮ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ২৫৬ জিবি এনভিএমই পিসিআইই ৩.০ এসএসডি স্টোরেজ সহ ইন্টেল সেলেরন এন৫১০০ (Intel Celeron N5100) কোয়াড-কোর প্রসেসর দ্বারা চালিত। ইনবুক এক্স১ নিও উইন্ডোজ ১১ অপারেটিং সিস্টেমে রান করে।

Infinix InBook X1 Neo-এ দুটি ইউএসবি ৩.০ পোর্ট, দুটি ইউএসবি টাইপ-সি পোর্ট এবং একটি এইচডিএমআই ১.৪ পোর্ট অন্তর্ভুক্ত রয়েছে। এই নতুন ইনফিনিক্স ল্যাপটপে ব্লুটুথ ভি৫.১ সংযোগ মিলবে। এতে ভিডিও কলের জন্য একটি এইচডি ওয়েবক্যাম বর্তমান। InBook X1 Neo ল্যাপটপে দুটি মাইক্রোফোনের পাশাপাশি ডিটিএস অডিও প্রসেসিং অন্তর্ভুক্ত রয়েছে। এছাড়াও, এটিতে একটি ব্যাকলিট কীবোর্ড মিলবে।

সর্বোপরি, পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, Infinix InBook X1 Neo ৫০ ওয়াটআওয়ার ব্যাটারির সাথে এসেছে, যা ৪৫ ওয়াট এসি অ্যাডাপ্টার ব্যবহার করে একটি ইউএসবি টাইপ-সি পোর্টের মাধ্যমে ফাস্ট চার্জিং সাপোর্ট অফার করে। সংস্থা দাবি করেছে, ডিভাইসটির ব্যাটারি একবার চার্জে ১১ ঘন্টা পর্যন্ত প্লেটাইম সরবরাহ করতে পারে। Infinix InBook X1 Neo-এ একটি অতি-টেকসই অ্যালুমিনিয়াম অ্যালয়-ভিত্তিক ধাতব বডি রয়েছে। এর ওজন ১.২৪ কিলোগ্রাম এবং পুরুত্ব ১৪.৮ মিলিমিটার।