আগের মতোই সস্তায় লঞ্চ হল Dizo Watch D Sharp স্মার্টওয়াচ ও Wireless Active Neckband ইয়ারফোন

ভারতে লঞ্চ হল Dizo-র দুটি নতুন স্মার্ট ডিভাইস। এগুলির মধ্যে রয়েছে Dizo Wireless Active Neckband ইয়ারফোন এবং Dizo Watch D Sharp স্মার্টওয়াচ। নতুন এই স্মার্টওয়াচে…

ভারতে লঞ্চ হল Dizo-র দুটি নতুন স্মার্ট ডিভাইস। এগুলির মধ্যে রয়েছে Dizo Wireless Active Neckband ইয়ারফোন এবং Dizo Watch D Sharp স্মার্টওয়াচ। নতুন এই স্মার্টওয়াচে রয়েছে একাধিক হেলথ ফিচার ও স্পোর্টস মোড। পাশাপাশি অ্যাক্টিভ নেকব্যান্ড ১১.২ এমএম বেস বুস্ট ড্রাইভার সহ গেমিং এর জন্য লো ল্যাটেন্সি মোড অফার করবে। চলুন দেখে নেওয়া যাক Dizo Wireless Active Neckband ইয়ারফোন এবং Dizo Watch D Sharp স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Dizo Watch D Sharp স্মার্টওয়াচ এবং Wireless Active Neckband ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে ডিজো ওয়াচ ডি সার্প স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ২,৯৯৯ টাকা। এটি ক্লাসিক ব্ল্যাক, ডিপ ব্লু এবং সিলভার কালার অপশন পাওয়া যাবে। অন্যদিকে ডিজো ওয়্যারলেস অ্যাক্টিভ নেকব্যান্ড ইয়ারফোনের দাম রাখা হয়েছে ১,১৯৯ টাকা। ক্লাসিক ব্ল্যাক, মিটিওর গ্রে এবং ইন্ডিগো ব্লু কালার ভ্যারিয়েন্ট থেকে ক্রেতারা বেছে নিতে পারবেন তাদের পছন্দের ইয়ারফোন। ডিজো সংস্থার নতুন দুটি প্রোডাক্ট ই-কমার্স সাইট ফ্লিপকার্টে আগামী ২৯ জুলাই থেকে কিনতে পাওয়া যাবে।

Dizo Watch D Sharp স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

নবাগত ডিজো ওয়াচ ডি সার্প স্মার্টওয়াচটি ১.৭৫ ইঞ্চি আয়তক্ষেত্রাকার ডিসপ্লের সাথে এসেছে, যা ৩২০x৩৯০ রেজোলিউশন অফার করবে। তাছাড়া এর ধারে রয়েছে একটি নেভিগেশন বাটন। এর মাধ্যমে ঘড়িটিকে নিয়ন্ত্রণ করা সম্ভব।

অন্যদিকে ঘড়িটিতে থাকবে একাধিক হেলথ ফিচার। তার মধ্যে উল্লেখযোগ্য SpO2 মনিটর, হার্ট রেট সেন্সর, স্লিপ ট্র্যাকার, মেনস্ট্রুয়াল পেরিয়ড ট্র্যাকার ছাড়াও ড্রিঙ্কওয়াটার রিমাইন্ডার, ক্যালোরি কাউন্টার, স্টেপ কাউন্টার ইত্যাদি। উপরন্তু নতুন এই স্মার্টওয়াচটিতে ইনডোর এবং আউটডোর অ্যাক্টিভিটি সহ ১১০টি স্পোর্টস মোড উপলব্ধ।

সংস্থার মতে, একবার চার্জে Dizo Watch D Sharp ১৪ দিন পর্যন্ত একটানা ব্যাটারি লাইফ অফার করবে। তাছাড়া এতে রয়েছে ১৫০টিরও বেশি ওয়াচফেস , ক্যামেরা, মিউজিক কন্ট্রোল ইত্যাদি। সর্বোপরি জল থেকে সুরক্ষা দিতে ঘড়িটি 5ATM রেটিং প্রাপ্ত।

Dizo Wireless Active Neckband ইয়ারফোনের স্পেসিফিকেশন

এবার আসা যাক নতুন ডিজো ওয়্যারলেস অ্যাক্টিভ নেকব্যান্ড ইয়ারফোনের প্রসঙ্গে। নাম থেকেই বোঝা যাচ্ছে এটি নেকব্যান্ড ডিজাইনের সাথে এসেছে। এছাড়া এর বাডগুলিতে গ্রিড টেক্সচার এবংস্ট্র্যাপে লেজার এনগ্রেভ টেক্সচার দৃশ্যমান। তাছাড়া এতে ব্যবহৃত হয়েছে ১১.২ এমএম বেস বুস্ট ড্রাইভার। একবার চার্জে এটি ২৩ ঘন্টা রানটাইম অফার করার পাশাপাশি, ইয়ারফোনটি মাত্র ১০ মিনিট চার্জে তিন ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করতে সক্ষম। তাছাড়া এর ইয়ারবাডগুলিতে দেওয়া হয়েছে ম্যাগনেটিক কানেকশন।

অন্যদিকে, সিঙ্গেল প্রেস, ডবল প্রেস, ট্রিপল প্রেস, প্রেস অ্যান্ড হোল্ড অপশনের মাধ্যমে ইয়ারফোনটিকে নিয়ন্ত্রণ করা যাবে। শুধু তাই নয়, এর কানেক্টিভিটি অপশনের মধ্যে রয়েছে ইউএসবি টাইপ সি পোর্ট , ব্লুটুথ ৫.৩। তাছাড়া গেমিংয়ের জন্য এটি লো ল্যাটেন্সি মোড অফার করবে। এমনকি Dizo Wireless Active Neckband ইয়ারফোন রিয়েলমি লিঙ্ক অ্যাপের সাথে সামঞ্জস্যপূর্ণ ।