নয়া হেডফোন খোঁজ করছেন? বাজারে হাজির Bluei Massive 7 এবং Massive 8

ভারতে লঞ্চ হলো Bluei সংস্থার Massive 7 এবং Massive 8 ওয়্যারলেস হেডফোন। নতুন দুটি হেডফোনই উন্নত মানের অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার অফার করবে। বিশেষ করে…

ভারতে লঞ্চ হলো Bluei সংস্থার Massive 7 এবং Massive 8 ওয়্যারলেস হেডফোন। নতুন দুটি হেডফোনই উন্নত মানের অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার অফার করবে। বিশেষ করে ওয়ার্কিং প্রফেশনাল এবং শিক্ষার্থীদের লক্ষ করে তৈরি করা হয়েছে হেডফোন দুটি। চলুন দেখে নেওয়া যাক নতুন Bluei Massive 7 এবং Massive 8 হেডফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Bluei Massive 7 এবং Massive 8 হেডফোনের দাম ও লভ্যতা

ভারতে ব্লুই ম্যাসিভ ৭ হেডফোনের দাম ধার্য করা হয়েছে ১,৭৪৯ টাকা। অন্যদিকে ব্লুই ম্যাসিভ ৮ হেডফোনের দাম রাখা হয়েছে ১,৭৯৯ টাকা। উভয় হেডফোনের সাথেই ক্রেতারা পাবেন ৬ মাসের ওয়্যারেন্টি।

Bluei Massive 7 এবং Massive 8 হেডফোনের স্পেসিফিকেশন

ব্লুই ম্যাসিভ ৭ ইয়ারফোনের বৈশিষ্ট্য বলতে গেলে একবার চার্জে এটি ৭ ঘন্টা ব্যাটারি লাইফ অফার করবে। তাছাড়া এতে রয়েছে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন টেকনোলজি। এর ফলে বাড়ির মধ্যেকার আওয়াজ এবং চারপাশে অনুপ্রবেশকারী কোলাহল এড়ানো সম্ভব। এমনকি আপনি যখন কল করছেন কিংবা কোনো মিউজিক শুনছেন সেই সময় ব্যবহারের জন্য এই ইয়ারফোনটি বিশেষভাবে উপযুক্ত। তাছাড়া এতে রয়েছে একটি ইনবিল্ট মাইক ও মিউট বাটন, যা শব্দ থেকে আপনার ভয়েসকে আলাদা করে আপনাকে নির্বিঘ্নে কল করতে কিংবা মিউজিক শুনতে সাহায্য করবে।

অন্যদিকে, মিউজিক প্রেমীদের জন্য সংস্থার তরফে এসেছে অতিরিক্ত বেস সহযোগে ব্লুই ম্যাসিভ ৮ ব্লুটুথ হেডসেটটি। এতে রয়েছে ৪০ এমএম ডাইনামিক ড্রাইভার ও প্যাসিভ নয়েজ ক্যান্সলেশন টেকনোলজি। উপরন্তু হেডফোনটিতে ব্যবহারকারী দুটি মোড পাবেন, যা তাকে নির্ঝঞ্ঝাটে তার পছন্দের মিউজিক শুনতে সাহায্য করবে ।

পাশাপাশি, হেডফোনটির ব্যাটারি প্রসঙ্গে বলতে গেলে একবার চার্জে এটি ৮ ঘণ্টা পর্যন্ত প্লে টাইম অফার করতে সক্ষম। তাছাড়া হেডসেটটি ফোল্ডেবল ফিচার অফার করবে। সংস্থার মতে, যারা বাইরে ঘুরে কাজকর্ম করেন তাদের জন্য এটি উপযুক্ত। এছাড়া ম্যাসিভ ৮ হেডফোনে রয়েছে ভলিউম কন্ট্রোল অপশন। শুধু তাই নয়, হেডফোনটিতে মনোরম সাউন্ড উপভোগ করার জন্য থাকছে অ্যাডজাস্টেবল ইয়ারকাপ। সর্বোপরি, ব্ল্যাক কালার অপশনে ক্রেতারা কিনতে পারবেন নতুন এই হেডফোন।