Samsung Galaxy S22 সিরিজের শোভা বাড়াবে Bore Purple কালার, কবে লঞ্চ হবে জেনে নিন

গত ফেব্রুয়ারি মাসের শুরুতেই স্যামসাং আয়োজিত গ্যালাক্সি আনপ্যাকড ২০২২ (Galaxy Unpacked 2022) ইভেন্টে Samsung Galaxy S22 ফ্ল্যাগশিপ স্মার্টফোন সিরিজটির ওপর থেকে পর্দা সরানো হয়। এই…

গত ফেব্রুয়ারি মাসের শুরুতেই স্যামসাং আয়োজিত গ্যালাক্সি আনপ্যাকড ২০২২ (Galaxy Unpacked 2022) ইভেন্টে Samsung Galaxy S22 ফ্ল্যাগশিপ স্মার্টফোন সিরিজটির ওপর থেকে পর্দা সরানো হয়। এই সিরিজে অন্তর্ভুক্ত Galaxy S22, S22 Plus এবং S22 Ultra-মডেলগুলি একাধিক স্টোরেজ ভ্যারিয়েন্টের পাশাপাশি অনেকগুলি আকর্ষণীয় কালার অপশনেও বাজারে উপলব্ধ রয়েছে। বর্তমানে Samsung Galaxy S22 ফ্যান্টম হোয়াইট, ফ্যান্টম ব্ল্যাক, গ্রাফাইট, গ্রীন, স্কাই ব্লু এবং ক্রিম- এই চমকপ্রদ কালার অপশনগুলিতে পাওয়া যায়। তবে এখানেই থেমে নেই স্যামসাং, তারা এবার S22 লাইনআপের শোভা বাড়াতে আরও একটি নতুন কালার ভ্যারিয়েন্ট যোগ করার সিদ্ধান্ত নিয়েছে। Samsung Galaxy S22 নয়া “বোরা পার্পল” (Bora Purple) কালার অপশনে আগামী মাস থেকেই বিভিন্ন ক্যারিয়ার এবং রিটেল আউটলেটে পাওয়া যাবে। স্যামসাং আশা করছে যে, এই নতুন রঙটি গ্রাহকদের মনে আনন্দের সঞ্চার করবে, সৃজনশীলতায় উৎসাহদান করবে এবং তাদের অনন্য ব্যক্তিত্বকেও তুলে ধরতে সাহায্য করবে।

Samsung Galaxy S22-এর Bora Purple কালার ভ্যারিয়েন্ট আগামী মাসেই আসছে বাজারে

এর আগে স্যামসাং গ্যালাক্সি এস২২ সিরিজের প্রথম বেগুনি রংয়ের বিকল্প, “ভায়োলেট” শুধুমাত্র স্যামসাংয়ের অনলাইন শপের মাধ্যম অ্যাক্সেসযোগ্য ছিল। এই ভায়োলেট কালার অপশনের তুলনায় বোরা পার্পল কালার ভ্যারিয়েন্টটি সামান্য গাঢ়। প্রসঙ্গত, গ্যালাক্সি এস৮ এবং গ্যালাক্সি এস৯ লাইনআপের সময় থেকেই স্যামসাং বেগুনি রঙের ভক্ত। এমনকি গ্যালাক্সি জেড ফ্লিপ ৩-এর মতো লেটেস্ট ডিভাইসেও সংস্থা এই কালার ব্যবহার করেছে।

জানিয়ে রাখি, আগামী ১০ আগস্ট আয়োজিত পরবর্তী স্যামসাং গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্টের দিন থেকে, বোরা পার্পল গ্যালাক্সি এস২২ বিক্রি হবে। আগ্রহী ক্রেতারা এই হ্যান্ডসেটটি স্যামসাংয়ের স্টোর বা এটিঅ্যান্ডটি (AT&T), টি-মোবাইল (T-Mobile), ভ্যারিজন (Verizon)-এর মতো নির্বাচিত ক্যারিয়ারের থেকে কিনতে পারবেন। বোরা পার্পল কালার অপশনে গ্যালাক্সি এস২২-এর বিক্রয়মূল্য ৭৯৯.৯৯ মার্কিন ডলার (প্রায় ৬৪,০০০ টাকা)।

তবে, এটা বলার অপেক্ষা রাখে না যে Galaxy S22-এর জন্য নতুন বোরা বেগুনি কালার অপশন প্রকাশ করার পাশাপাশি আসন্ন গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্টে স্যামসাং তাদের প্রত্যাশিত কিছু নতুন প্রোডাক্টের উপলব্ধতার স্পষ্ট ইঙ্গিত দেবে। বোরা পার্পল কালার সহ ইতিমধ্যেই Galaxy Z Flip 4, Galaxy Z Fold 4, এবং Galaxy Buds 2 Pro সহ কয়েকটি আসন্ন ডিভাইসকে দেখা গেছে।

উল্লেখ্য, এর আগে মনে করা হয়েছিল যে, পরবর্তী Samsung Galaxy Unpacked ইভেন্টটি ১১ আগস্ট অনুষ্ঠিত হতে পারে, কিন্তু এখন এই ইভেন্টটি আগামী ১০ আগস্ট অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন