আজ আরও একবার কেনা যাবে সস্তা ফোন Realme C12, দাম ৯ হাজার টাকার কম

আজ দুপুর ১২ টায় ফের সেলের জন্য উপলব্ধ হচ্ছে Realme C12। এটি একটি বাজেট স্মার্টফোন। ই-কমার্স সাইট Flipkart ও Realme.Com থেকে ফোনটি কেনা যাবে। লঞ্চ…

আজ দুপুর ১২ টায় ফের সেলের জন্য উপলব্ধ হচ্ছে Realme C12। এটি একটি বাজেট স্মার্টফোন। ই-কমার্স সাইট Flipkart ও Realme.Com থেকে ফোনটি কেনা যাবে। লঞ্চ অফার হিসাবে এই ফোনের ওপর ব্যাংক অফার উপলব্ধ। কোম্পানির দাবি অনুযায়ী, প্রথম সেলে এই ফোনটির ৬০,০০০ ইউনিট বিক্রি হয়েছে। রিয়েলমি সি১২ ফোনের প্রধান আকর্ষণ ৬,০০০ এমএএইচ ব্যাটারি, ট্রিপল রিয়ার ক্যামেরা।

Realme C12 দাম ও অফার:

রিয়েলমি সি১২ ফোনটির দাম ৮,৯৯৯ টাকা। এই দাম ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। ফোনটি মেরিন ব্লু এবং কোরাল রেড কালারে পাওয়া যাবে। লঞ্চ অফার হিসাবে ফ্লিপকার্টে Rupay ডেবিট কার্ড গ্রাহকরা ৭৫ টাকা ছাড় পাবে। আবার Flipkart Axis Bank ও Axis Bank Buzz ক্রেডিট কার্ড গ্রাহকদের ৫ শতাংশ ছাড় দেওয়া হবে। এই ফোনের নো কস্ট ইএমআই শুরু হয়েছে ১,০০০ টাকা থেকে।

Realme C12 স্পেসিফিকেশন:

রিয়েলমি সি১২ ফোনে আছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস এলসিডি প্যানেল। এই ডিসপ্লের ডিজাইন ড্রপ নচ। এই ডিসপ্লের পিক্সেল রেজুলেশন ৭২০x১৬০০ ও আসপেক্ট রেশিও ২০:৯। এর স্ক্রিন টু বডি রেশিও ৮৮.৭ পার্সেন্ট। রিয়েলমি সি১২ ফোনের ক্যামেরা ডিপার্টমেন্টের কথা বললে, এই ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা আছে। যার প্রাইমারি ক্যামেরা এফ/২.২ লেন্স সহ ১৩ মেগাপিক্সেল। এতে PDAF সাপোর্ট করবে। এছাড়াও আছে ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফির জন্য এখানে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। পিছনের ক্যামেরার ফিচারের মধ্যে রয়েছে নাইটস্কেপ, ক্রোমা বুস্ট, স্লো-মো ভিডিও রেকর্ডিং এবং ফুল এইচডি ভিডিও রেকর্ডিং।

এই ফোনে মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর দেওয়া হয়েছে। এখানে ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ আছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। এখানে পাবেন অ্যান্ড্রয়েড ১০ বেসড রিয়েলমি ইউআই। ফোনের পিছনে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এই ফোনে আছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি ও ১০ ওয়াট ফাস্ট চার্জিং ফিচার। এই ফোনে রিভার্স চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য এখানে মাইক্রো ইউএসবি পোর্ট ব্যবহার করা হয়েছে। কোম্পানি এই ফোনে সুপার পাওয়ার সেভিং মোড দিয়েছে।