১,০০০ টাকার কম দামে মিলছে Redmi 10 স্মার্টফোন, Flipkart-এর ধামাকা অফার কাজে লাগান এখনই!

আপনি কি এই মুহূর্তে সস্তায় স্মার্টফোন কিনবেন ভাবছেন? আর আপনার পছন্দের তালিকায় রয়েছে Redmi (রেডমি) ব্র্যান্ডের হ্যান্ডসেট? একটু দাঁড়ান, কারণ এমনটা হলে এই মুহূর্তে আপনার…

আপনি কি এই মুহূর্তে সস্তায় স্মার্টফোন কিনবেন ভাবছেন? আর আপনার পছন্দের তালিকায় রয়েছে Redmi (রেডমি) ব্র্যান্ডের হ্যান্ডসেট? একটু দাঁড়ান, কারণ এমনটা হলে এই মুহূর্তে আপনার জন্য রয়েছে সেরার সেরা একটি অফারের সন্ধান! আসলে এখন Flipkart (ফ্লিপকার্ট)-এ Redmi 10 (রেডমি ১০) স্মার্টফোনটি মাত্র ৭৪৯ টাকায় কেনার সুযোগ রয়েছে। হ্যাঁ, শুনতে আশ্চর্য লাগলেও এ কথা সত্যি। Flipkart-এর ‘হট ডিল’-এর দরুন ফিচার ফোনের দামে মিলছে এই বাজেট রেঞ্জের স্মার্টফোন। আসুন এই অফার সম্পর্কে চটপট জেনে নিই…

এমনিতে রেডমি ১০ স্মার্টফোনের ৪ জিবি/৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৪,৯৯৯ টাকা, তবে ই-কমার্স জায়ান্ট সংস্থাটির অফারে এটি ২৬% ছাড়ে ১০,৯৯৯ টাকায় কেনা যাবে। এখন এই দাম দেখে আপনি নিশ্চয়ই ভাবছেন যে, তাহলে কীভাবে ফোনটি ৭৪৯ টাকায় কেনার কথা বলছি? আসলে ব্যাপারটা হল রেডমি ১০-এর ওপর বাম্পার এক্সচেঞ্জ অফার উপলব্ধ রয়েছে, যার ফলে পুরোনো ফোনের বিনিময়ে এই মডেলটি কিনলে ১০,২৫০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন ক্রেতারা। আর সব মিলিয়ে ১,০০০ টাকারও কম দামে ফোনটি পকেটস্থ করার সুবিধা থাকছে।

সেক্ষেত্রে রেডমি ১০ মডেলের ৬ জিবি/১২৮ জিবি স্টোরেজ সংস্করণ কিনতে চাইলে, আগ্রহীদের ১৬,৯৯৯ টাকার বদলে ১২,৪৯৯ টাকা ব্যয় করতে হবে। এর সাথে থাকবে ১১,৭৫০ টাকার এক্সচেঞ্জ অফার। অর্থাৎ এই মডেলটিও ৭৪৯ টাকায় কেনা যেতে পারে। তবে এখানেই ‘সোনায় সোহাগা’ অফারের শেষ নয়! কোনো ক্রেতা ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংক (Flipkart Axis Bank) কার্ড দিয়ে পেমেন্ট করলে তিনি ৫% ক্যাশব্যাকও পাবেন। তবে মনে রাখবেন এই অফার সীমিত সময়ের, তাই সস্তায় ফোন কেনার এই সুযোগ তাড়াতাড়ি কাজে লাগাতে হবে।

Redmi 10 Smartphone Features

Redmi 10-এ রয়েছে ৬.৭ ইঞ্চি এইচডি+ আইপিএস ডিসপ্লে। পাশাপাশি এটি ৬,০০০ এমএএইচ ব্যাটারি, ৬ জিবি পর্যন্ত র‌্যাম এবং কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর অফার করবে। এছাড়াও এই ফোনে মিলবে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ, যার মধ্যে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা অন্তর্ভুক্ত থাকবে। জানিয়ে রাখি, এটি Redmi-এর সবচেয়ে বেশি বিক্রি হওয়া স্মার্টফোনের মধ্যে একটি, তাই বাজেট রেঞ্জে এলেও এতে দুর্দান্ত ফিচার পাওয়া যাবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন