Infinix Hot 12 Pro বিরাট সস্তায় লঞ্চ হল, ৮ জিবি র‌্যামের এই ফোনের দাম জেনে নিন

Infinix Hot 12 Pro নির্ধারিত দিনের আগেই ভারতে লঞ্চ হল। এদেশে ফোনটির দাম শুরু হয়েছে ১০,৯৯৯ টাকা থেকে। ফোনটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে ভারতে পাওয়া যাবে।…

Infinix Hot 12 Pro নির্ধারিত দিনের আগেই ভারতে লঞ্চ হল। এদেশে ফোনটির দাম শুরু হয়েছে ১০,৯৯৯ টাকা থেকে। ফোনটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে ভারতে পাওয়া যাবে। Infinix Hot 12 Pro ফোনের ফিচারের কথা বললে, এতে পাওয়া যাবে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে, ৫০ মেগাপিক্সেল ডুয়েল রিয়ার ক্যামেরা ও ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। এছাড়া ফোনটি চারটি কালারে উপস্থিত। আসুন Infinix Hot 12 Pro ফোনের দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

ইনফিনিক্স হট ১২ প্রো এর দাম (Infinix Hot 12 Pro Price in India)

ইনফিনিক্স হট ১২ প্রো ফোনের ৬ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১০,৯৯৯ টাকা। আবার ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১১,৯৯৯ টাকা। ফোনটি চারটি কালারে এসেছে – ইলেকট্রিক ব্লু, রেসিং ব্ল্যাক, লাইটসেবার গ্রীন ও হালো হোয়াইট। আগামী ৮ আগস্ট থেকে ইনফিনিক্স হট ১২ প্রো এর সেল শুরু হবে। ফোনটি ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে পাওয়া যাবে।

ইনফিনিক্স হট ১২ প্রো এর স্পেসিফিকেশন (Infinix Hot 12 Pro Specifications)

ইনফিনিক্স হট ১২ প্রো ফোনের সামনে দেখা যাবে ৬.৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ১৮০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট অফার করে। এতে ব্যবহার করা হয়েছে ইউনিসক টি৬১৬ প্রসেসর। ফোনটি ৮ জিবি পর্যন্ত র‍্যাম (LPDDR4x) এবং ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ (UFS 2.2) সহ পাওয়া যাবে। আবার এই হ্যান্ডসেটে ৩ জিবি ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এই ফোনের স্টোরেজ আরও বাড়ানো যাবে। এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক এক্সওএস ১০.৬ কাস্টম স্কিনে রান করবে।

ফটোগ্রাফির জন্য, Infinix Hot 12 Pro-এ এলইডি ফ্ল্যাশ সহ ৫০ মেগাপিক্সেলের ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। দ্বিতীয় ক্যামেরাটি হল এআই লেন্স। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা উপস্থিত। সিকিউরিটির জন্য ফোনের ব্যাক প্যানেলে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

পাওয়ার ব্যাকআপের জন্য, Infinix Hot 12 Pro ফোনে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। এটি ডিটিএস এইচডি সারাউন্ড সাউন্ড সিস্টেম সহ এসেছে। ফোনটির কানেক্টিভিটি অপশনের মধ্যে রয়েছে ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস, ইউএসবি টাইপ সি পোর্ট ও ৩.৫মিমি হেডফোন জ্যাক।