Oppo Reno 8 4G ভারতে 32 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা সহ আসছে, থাকবে Snapdragon 680 প্রসেসর

Oppo সম্প্রতি ভারত সহ গ্লোবাল মার্কেটে Oppo Reno 8, Reno 8 Pro ও Reno 8Z লঞ্চ করেছে। এই তিনটি ডিভাইসেই 5G কানেক্টিভিটি বর্তমান। তবে সম্প্রতি…

Oppo সম্প্রতি ভারত সহ গ্লোবাল মার্কেটে Oppo Reno 8, Reno 8 Pro ও Reno 8Z লঞ্চ করেছে। এই তিনটি ডিভাইসেই 5G কানেক্টিভিটি বর্তমান। তবে সম্প্রতি একটি রিপোর্টে দাবি করা হয়েছে, Oppo এবার এই সিরিজের অধীনে একটি 4G ফোন বাজারে আনবে, যার নাম Oppo Reno 8 4G। এমনকি ফোনটির রেন্ডারও সামনে এসেছে। আসুন ফোনটি সম্পর্কে কি কি তথ্য সামনে এল জেনে নেওয়া যাক।

ওপ্পো রেনো ৮ ৪জি ফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন (Oppo Reno 8 4G expected Specifications)

প্রাইসবাবা তাদের এই রিপোর্ট দাবি করেছে যে, আসন্ন ওপ্পো রেনো ৮ ৪জি ফোনে থাকবে ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস (FHD+) অ্যামোলেড প্যানেল, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। এই ডিসপ্লে কর্নিং গরিলা গ্লাস প্রোটেকশন সহ আসবে। পাঞ্চ হোল ডিজাইনের এই ডিসপ্লের কাট আউটের মধ্যে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হবে।

ওপ্পো রেনো ৮ ৪জি ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। এর প্রাইমারি ক্যামেরা হবে ৬৪ মেগাপিক্সেল সেন্সর। এছাড়া ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ম্যাক্রো সেন্সর থাকবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ বেসড কালারওএস ১২ ইউআই কাস্টম স্কিনে চলবে। সিকিউরিটির জন্য এতে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

পারফরম্যান্সের জন্য Oppo Reno 8 4G ফোনে ব্যবহার করা হবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর। এছাড়া ফোনটি ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে আসবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

Oppo Reno 8 4G ফোনটি ডনলাইট গোল্ড ও স্টারলাইট ব্ল্যাক কালারে এসেছে। আশা করা যায়, ফোনটি শীঘ্রই বাজারে আসবে। রিপোর্টে জানানো হয়েছে ফোনটি ভারতেও লঞ্চ হবে।