মোবাইলে গেম খেলেন? 5Elements Nuke+, X-Buds ইয়ারফোন আপনার জন্য সেরা হবে

ভারতে আত্মপ্রকাশ করলো 5Elements সংস্থার নতুন Nuke+ এবং X-Buds ইয়ারফোন। উভয় ইয়ারফোনে এনভারমেন্টাল নয়েজ ক্যান্সলেশন ফিচারের সাথে লো ল্যাটেন্সি মোড উপলব্ধ। তাছাড়া ইয়ারফোন দুটিতে ব্যবহৃত…

ভারতে আত্মপ্রকাশ করলো 5Elements সংস্থার নতুন Nuke+ এবং X-Buds ইয়ারফোন। উভয় ইয়ারফোনে এনভারমেন্টাল নয়েজ ক্যান্সলেশন ফিচারের সাথে লো ল্যাটেন্সি মোড উপলব্ধ। তাছাড়া ইয়ারফোন দুটিতে ব্যবহৃত হয়েছে ১৩ এমএম ড্রাইভার। চলুন দেখে নেওয়া যাক নতুন 5Elements Nuke+ এবং X-Buds ইয়ারফোন দুটির দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

5Elements Nuke+ এবং X-Buds ইয়ারফোন দুটির দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে ৫এলিমেন্টস নিউক+ ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ২,৭৯৯ টাকা এবং এক্স বাডস ইয়ারফোনের দাম রাখা হয়েছে ২,৮৯৯ টাকা। এর সাথে ক্রেতারা পাবেন ৬ মাসের ওয়্যারেন্টি। সংস্থার নিজস্ব ওয়েবসাইট ছাড়াও ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে কিনতে পাওয়া যাচ্ছে নতুন ইয়ারফোন দুটি।

5Elements Nuke+ এবং X-Buds ইয়ারফোন দুটির ফিচার এবং স্পেসিফিকেশন

আগেই বলা হয়েছে ৫এলিমেন্টস নিউক+ এবং এক্স বাডস উভয় ইয়ারফোনের অভিনব ফিচার হচ্ছে এদের আল্ট্রা লো ল্যাটেন্সি গেমিং মোড, যা মোবাইল গেমারদের জন্য উপযুক্ত। এই ইয়ারফোন দুটিতে গেমাররা সিমলেস গেমিং এক্সপেরিয়েন্স উপভোগ করতে পারবেন। তাছাড়া বারবার চার্জ দেওয়ার ঝঞ্ঝাট এড়াতে এটি লো ব্যাটারি কনজামশন ফিচার সাপোর্ট করবে। এমনকি উভয় ইয়ারফোনে ব্যবহৃত হয়েছে ব্লুটুথ ৫.৩ এবং এর গেম রেসপন্স টাইম ৫০এমএস। উপরন্তু উভয় ইয়ারফোন এনভারমেন্ট নয়েজ ক্যান্সলেশন ফিচারের সাথে এসেছে। তাছাড়া এদের ইনবিল্ট চিপ ফোন চলাকালীন স্বচ্ছ সাউন্ড সরবরাহ করতে সক্ষম।

আবার 5Elements X-Buds ইয়ারফোনে রয়েছে শক্তিশালী ব্যাটারি। এর চার্জিং কেসে দেওয়া হয়েছে ৪০০ এমএএইচ এবং এর প্রত্যেকটি ইয়ারবাডে ৪০ এমএইচ ব্যাটারি উপলব্ধ। তাই ইয়ারফোনটি একটানা ২০ ঘন্টা প্লে টাইম অফার করার পাশাপাশি ৬ ঘন্টা মিউজিক প্লে টাইম অফার করবে। কানেক্টিভিটির জন্য ইয়ারফোনটিতে ব্যবহৃত হয়েছে ব্লুটুথ ৫.৩। যা আইওএস এবং অ্যান্ড্রয়েড উভয় ডিভাইসের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ।

অন্যদিকে 5Elements Nuke+ ইয়ারফোনেও আল্ট্রা লো ল্যাটেন্সি গেমিং মোড উপলব্ধ। তবে এটি একটানা ২০ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন