Jio Independence Day 2022 Offer: বিনামূল্যে ৭৫ জিবি ডেটা, রিলায়েন্স জিওর নয়া অফার

স্বাধীনতার ৭৫ বছর পূর্তিকে সামনে রেখে গ্রাহকদের জন্য তিনটি ‘নতুন’ ধামাকাদার অফার নিয়ে হাজির দেশীয় মার্কেটের এক নম্বর টেলিকম অপারেটর রিলায়েন্স জিও (Reliance Jio)। আলাদা…

স্বাধীনতার ৭৫ বছর পূর্তিকে সামনে রেখে গ্রাহকদের জন্য তিনটি ‘নতুন’ ধামাকাদার অফার নিয়ে হাজির দেশীয় মার্কেটের এক নম্বর টেলিকম অপারেটর রিলায়েন্স জিও (Reliance Jio)। আলাদা আলাদা ধরনের গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখে এই অফারগুলি সবেমাত্র সামনে আনা হয়েছে। সুতরাং Jio -র অফিসিয়াল ওয়েবসাইটে এদের দেখা না পেলে ঘাবড়াবার প্রয়োজন নেই,কারণ MyJio অ্যাপ মারফত সর্বদাই এই অফারগুলি রিচার্জ করা সম্ভব। আসুন Reliance Jio ‘র নয়া অফারসমূহের বিষয়ে বিশদে জেনে নেওয়া যাক।

৭৫০ টাকার নতুন Jio প্রিপেইড প্ল্যান

৭৫০ টাকার বিনিময়ে আগত এই নতুন প্রিপেইড প্ল্যান আসলে দুটি, যথা – ৭৪৯ ও ১ টাকার প্ল্যানের সংমিশ্রণ মাত্র। এতে উপস্থিত ৭৪৯ টাকার প্ল্যান অনুযায়ী Jio গ্রাহকেরা প্রত্যহ ২ জিবি (Gb) করে ইন্টারনেট ডেটা ও ১০০ এসএমএস খরচের পাশাপাশি সমস্ত নম্বরে আনলিমিটেড ভয়েস কল করার স্বাধীনতা লাভ করবেন। বরাদ্দকৃত এফইউপি (FUP) ডেটার পরিমাণ নিঃশেষিত হলে আলোচ্য প্ল্যানের অধীনে ইন্টারনেট পরিষেবার গতি ৬৪ কেবিপিএসে (Kbps) নেমে আসবে।

এছাড়া ১ টাকার প্ল্যান হাজির থাকার ফলে ৭৫০ টাকার প্ল্যানের সাথে Jio ইউজারেরা আরো ১০০ এমবি (Mb) ডেটা খরচ করতে পারবেন। উল্লেখ্য, ৭৫০ টাকার নতুন জিও প্ল্যানের ভ্যালিডিটি ৯০ দিন।

২,৯৯৯ টাকার Jio প্রিপেইড প্ল্যানের সাথে আগত বাড়তি সুবিধা

স্বাধীনতার মাসে এই পুরনো প্ল্যানের সাথে জিও নতুন একাধিক সুবিধা প্রদান করছে। এর ডেটা, কলিং ও এসএমএস বেনিফিট আগের মতোই রয়েছে। তবে বর্তমানে এর সঙ্গে ইউজারেরা অতিরিক্ত ৩,০০০ টাকার সুযোগ-সুবিধা লাভ করবেন। সেক্ষেত্রে এই প্ল্যান বর্তমানে গ্রাহকদের বাড়তি ৭৫ জিবি ডেটা খরচের স্বাধীনতা, ৭৫০ টাকার Ixigo কুপন, ৭৫০ টাকার Netmeds কুপন এবং ৭৫০ টাকার Ajio কুপন প্রদান করবে‌।

JioFiber গ্রাহকদের জন্য টেলকোর নতুন অফার

আজ্ঞে হ্যাঁ, স্বাধীনতা দিবসকে সামনে রেখে জিও’র তরফ থেকে ৪৯৯, ৫৯৯, ৭৯৯ এবং ৮৯৯ টাকার JioFiber পোস্টপেইড প্ল্যানের সাথে বাড়তি হিসেবে ১৫ দিনের অতিরিক্ত পরিষেবা সম্পূর্ণ বিনামূল্যেই লাভ করবেন। তবে আগস্টের ১২-১৬ তারিখের মাঝে যে সমস্ত গ্রাহক নয়া কানেকশন বুক করবেন, একমাত্র তারাই এই অফারের লাভ ওঠাতে পারবেন। তাছাড়া এজন্য ১৯শে আগস্টের পূর্বে কানেকশন সক্রিয় হওয়া জরুরি। এর সাথে ৬/১২ মাসের প্ল্যান রিচার্জকারীরাই জিওফাইবারের আলোচ্য অফারের মাধ্যমে লাভবান হবেন।