Moto G32 ফোনের প্রথম সেল আজ, হাজার টাকা ডিসকাউন্ট পাবেন এভাবে

Moto G32 গত সপ্তাহে ভারতে লঞ্চ হয়েছিল। আজ প্রথমবার ফোনটি সেলে বিক্রির জন্য উপলব্ধ হতে চলেছে। ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে ফোনটি আজ কেনা যাবে। লঞ্চ…

Moto G32 গত সপ্তাহে ভারতে লঞ্চ হয়েছিল। আজ প্রথমবার ফোনটি সেলে বিক্রির জন্য উপলব্ধ হতে চলেছে। ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে ফোনটি আজ কেনা যাবে। লঞ্চ অফার হিসেবে ক্রেতারা ব্যাংক অফারের সুবিধা লাভ করবেন। ফিচারের কথা বললে, Moto G32 ফোনে আছে ৬.৫ ইঞ্চি ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর, ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

Moto G32 দাম ও সেল অফার

মোটো জি৩২ ভারতে একটি স্টোরেজ ভ্যারিয়েন্টে এসেছে। এর ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১২,৯৯৯ টাকা। ফোনটি দুটি কালারে পাওয়া যাবে – মিনারেল ওয়াটার ও সাটিন সিলভার।

সেল উপলক্ষ্যে HDFC ব্যাংকের কার্ড ব্যবহার করে মোটো জি৩২ কিনলে ১০০০ টাকা ছাড় পাওয়া যাবে।

Moto G32 স্পেসিফিকেশন ও ফিচার

স্পেসিফিকেশনের কথা বললে Moto G32 ফোনে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ চিপসেট। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে রান করবে। আবার মাইক্রোএসডি কার্ড ব্যবহার করে এই ফোনের স্টোরেজ বাড়ানো যাবে। সিকিউরিটির জন্য এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

এছাড়া Moto G32 ৬.৫ ইঞ্চির এলসিডি সহ এসেছে, যা ফুল-এইচডি+ রেজোলিউশন এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। পাঞ্চ হোল ডিজাইনের এই ডিসপ্লের কাট আউটের মধ্যে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা উপস্থিত।

এই ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ১১৮ ডিগ্রি ফিল্ড-অফ-ভিউ সহ একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে রয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন