Inbase Urban Pro X ও Inbase Urban Pro 2 স্মার্টওয়াচ লঞ্চ হল লং ব্যাটারি লাইফের সাথে, দাম বাজেটের মধ্যে

একই সাথে ভারতীয় বাজারে পা রাখলে Inbase ব্র্যান্ডের নতুন Inbase Urban Pro X এবং Inbase Urban Pro 2 স্মার্টওয়াচ। উভয় স্মার্টওয়াচ একাধিক মেনু সহ বড়…

একই সাথে ভারতীয় বাজারে পা রাখলে Inbase ব্র্যান্ডের নতুন Inbase Urban Pro X এবং Inbase Urban Pro 2 স্মার্টওয়াচ। উভয় স্মার্টওয়াচ একাধিক মেনু সহ বড় ডিসপ্লের সাথে এসেছে। তাছাড়া স্মার্টওয়াচ দুটি হ্যান্ড ফ্রি কলিং ফিচার সাপোর্ট করবে। এমনকি স্মার্টওয়াচ দুটিতে থাকছে ১০০টিরও বেশি স্পোর্টস মোড, মিউজিক কন্ট্রোল, লং ব্যাটারি লাইফ ইত্যাদি। চলুন দেখে নেওয়া যাক নতুন Inbase Urban Pro X এবং Inbase Urban Pro 2 স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Inbase Urban Pro X এবং Inbase Urban Pro 2 স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে ইনবেস আরবান প্রো এক্স এবং আরবান প্রো ২ স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে যথাক্রমে ২,৭৯৯ টাকা এবং ২,৪৯৯ টাকা। ক্রেতারা সংস্থার নিজস্ব ওয়েবসাইট ছাড়াও ই কমার্স সাইট অ্যামাজন এবং জনপ্রিয় অনলাইন ও অফলাইন স্টোর থেকে স্মার্টওয়াচ দুটি কিনতে পারবেন। এগুলির সাথে দেওয়া হচ্ছে এক বছরের ওয়্যারেন্টি।

Inbase Urban Pro X স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

ইনবেস আরবান প্রো এক্স স্মার্টওয়াচটি ১.৮ ইঞ্চি স্ক্রিনের সাথে এসেছে। এর উজ্জ্বল ডিসপ্লে প্রখর রোদে স্পষ্টভাবে দেখা যাবে। তাছাড়া এতে রয়েছে ৮ ধরনের মেনু এবং ১০০টির বেশী ওয়াচফেস। এমনকি ওয়্যারেবলটিতে চারটি বিল্ট-ইন গেম উপলব্ধ। তদুপরি নয়া স্মার্টওয়াচে হালকা ওজনের অ্যালুমিনিয়াম পিসি হাইব্রিড কেস দেওয়া হয়েছে, যা জল এবং ঘাম থেকে ঘড়িটিকে সুরক্ষিত রাখবে। সেইসঙ্গে ঘড়িটি IP67 রেটিং প্রাপ্ত। এছাড়া স্মার্টওয়াচটির অন্যান্য ফিচারের মধ্যে উল্লেখযোগ্য ওয়েদার ফোরকাস্ট, ক্যামেরা কন্ট্রোল, ক্যালকুলেটর, অনবোর্ড ভয়েস অ্যাসিস্ট্যান্ট ইত্যাদি।

এছাড়া নতুন এই ঘড়িটিতে মাইক্রোফোন এবং স্পিকার উপলব্ধ। সেইসঙ্গে ব্যবহারকারীর স্বাস্থ্যের খেয়াল রাখতে এতে রয়েছে ২৪X ৭ হার্ট রেট মনিটর, SPo2 মনিটর, ব্লাড প্রেসার এবং ক্যালরি মিটার ইত্যাদি। ঘড়িটির ব্যাটারি প্রসঙ্গে বলতে গেলে, একবার চার্জে এর ব্যাটারি ১৪ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দেবে। তবে কলিং ফিচার যদি চালু থাকে তাহলে এটি ৫ দিন পর্যন্ত চলবে।

Inbase Urban Pro 2 স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

ইনবেস আরবান প্রো ২ স্মার্টওয়াচটি হালকা ওজনের IP67 রেটিং যুক্ত অ্যালুমিনিয়াম পিসি কেসিংয়ের তৈরি। তাই যেকোন আবহাওয়ায় এটি ব্যবহারের উপযুক্ত। এতে দেওয়া হয়েছে ১.৭ ইঞ্চি আল্ট্রা ব্রাইট টাচস্ক্রিন ডিসপ্লে, যার রেজোলিউশন ২৪০x২৮৬ পিক্সেল। তাছাড়া ঘড়িটিতে রয়েছে আটটি মেনু স্টাইল এবং ১০০ টির বেশি কাস্টমাইজেবল ওয়াচফেস। সেইসঙ্গে বিল্ট ইন হাই ডেফিনেশন স্পিকার এবং মাইক্রোফোন উপলব্ধ। ফলে হাতের ঘড়ি থেকে ব্যবহারকারী ফোন কল ধরতে,কাটতে এবং কথা বলতে পারবেন। সেই সঙ্গে মিউজিক ট্র্যাক, ভলিউম এবং ক্যামেরা শাটার নিয়ন্ত্রণ করা যাবে।

অন্যদিকে, প্রিমিয়াম আরবান হেলথ সুট অ্যাপ ঘড়িটিতে ২৪ ঘন্টা হার্ট রেট, ব্লাড প্রেসার এবং SPo2 লেভেল নিরীক্ষণ করতে সাহায্য করবে। তাছাড়া ব্যবহারকারী সারাদিনে কতটা ক্যালরি বার্ন করলো তা এর পিডিওমিটার জানান দেবে। সেই সঙ্গে থাকবে স্লিপ মনিটর, সিডেন্টারি এলার্ট এবং ড্রিংকিং ওয়েদার অ্যালার্ট।

Inbase Urban Pro 2 স্মার্টওয়াচের আরেকটি উল্লেখযোগ্য ফিচার হল ট্রেনিং এবং ফিজিওলজিক্যাল সাইকেল এলার্ট। তদুপরি ব্যবহারকারীকে সুস্থ এবং সতেজ রাখার জন্য এতে রয়েছে ১০০টির বেশি স্পোর্টস মোড। পরিশেষে জানিয়ে রাখি, একবার চার্জে ঘড়িটি ১৪ দিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম।