সস্তায় পুষ্টিকর! ৪ ঘণ্টার রানটাইমসহ লঞ্চ হল নতুন Dizo Trimmer Kit গ্রুমিং ট্রিমার

জনপ্রিয় স্মার্টফোন নির্মাতা Realme (রিয়েলমি), Dizo (ডিজো) নামের প্রথম টেকলাইফ ব্র্যান্ড লঞ্চ করার পর কেটে গেছে এক বছরেরও বেশি সময়। বর্তমানে Dizo স্বাধীনভাবে হেয়ার ড্রায়ার,…

জনপ্রিয় স্মার্টফোন নির্মাতা Realme (রিয়েলমি), Dizo (ডিজো) নামের প্রথম টেকলাইফ ব্র্যান্ড লঞ্চ করার পর কেটে গেছে এক বছরেরও বেশি সময়। বর্তমানে Dizo স্বাধীনভাবে হেয়ার ড্রায়ার, স্মার্টওয়াচ, ইয়ারফোনের মত বহু অ্যাক্সেসরিজ এবং ইলেকট্রনিক গ্যাজেট তৈরি ও বিক্রি করছে। সেক্ষেত্রে সাম্প্রতিক পদক্ষেপ হিসেবে এবার সংস্থাটি ভারতীয় বাজারে Dizo Trimmer Kit (ডিজো ট্রিমার কিট) নামে একটি ৪-ইন-১ (4-in-1) গ্রুমিং ট্রিমার লঞ্চ করেছে, যাতে ২৪০ মিনিট বা ৪ ঘণ্টার ব্যাটারি ব্যাকআপ এবং আরো কিছু নজরকাড়া ফিচার পাওয়া যাবে। আবার Dizo-র এই নতুন ট্রিমার কিনতে বেশি খরচও হবে না, এটি ব্র্যান্ডের আগের ট্রিমারগুলির মতই অত্যন্ত সস্তায় পাওয়া যাবে।

Dizo Trimmer Kit গ্রুমিং ট্রিমারের দাম, লভ্যতা

নতুন ডিজো ট্রিমার কিটের দাম রাখা হয়েছে ১,২৯৯ টাকা, তবে ফার্স্ট সেলে এটি ৯৯৯ টাকায় কেনা যাবে। আগামী ২৩শে আগস্ট ট্রিমারটি প্রথমবার সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট (realme.com) এবং ফ্লিপকার্টে (Flipkart) বিক্রি হবে।

Dizo Trimmer Kit গ্রুমিং ট্রিমারের স্পেসিফিকেশন

শুরুতেই বলেছি, ডিজো ট্রিমার কিট একক চার্জে ২৪০ মিনিট টানা চলবে। এর কারণ প্রোডাক্টটিতে ১,৩০০ এমএএইচ দেওয়া হয়েছে। কোম্পানির দাবি অনুযায়ী, সপ্তাহে দুবার ব্যবহার করলে এর ব্যাটারি তিন মাস ব্যাকআপ দেবে। তবে শুধু ব্যাটারি ব্যাকআপ নয়, এর অন্যান্য ফিচারও বেশ আকর্ষণীয়। যেমন ডিজাইন বা বিল্ডের কথা বললে, এতে কমপ্যাক্ট সাইজ ও ৫০% তীক্ষ্ণ (sharp) ৪২০ গ্রেড সেল্ফ-শার্পনিং স্টেইনলেস স্টিল ব্লেড দেখা যাবে। এটিকে ০.৫ মিমি থেকে ২০ মিমি পর্যন্ত আকারে ব্যবহার করা যাবে; এছাড়া ট্রিমারটি আইপিএক্স৫ (IPX5) রেটিং প্রাপ্ত হওয়ায় প্রয়োজনে গ্রাহকরা এটিকে জল দিয়ে ধুয়ে নিতে পারবেন।

এখানেই শেষ নয়, নতুন ট্রিমারে ট্রাভেল লক অপশন দেওয়া আছে। অন্যদিকে এটি চার্জ করার জন্য রয়েছে টাইপ-সি পোর্ট, যার ফলে ক্রেতারা ফোনের চার্জার দিয়েও এটিকে চার্জ করতে সক্ষম হবেন। শুধু তাই নয়, এটিতে ফাস্ট চার্জিংয়ের সুবিধাও রয়েছে, যা ১০ মিনিট চার্জে ১৫ মিনিটের ব্যাকআপ দেবে। পাশাপাশি ব্যাটারির লেভেল চেক করার জন্য এটি একটি এলইডি (LED) ইন্ডিকেটর অফার করবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন