Boat Xtend Talk: ফোন ছাড়াই হবে কল, নয়া স্মার্টওয়াচ লঞ্চ করল বোট

ভারতীয় বাজারে উন্মোচিত হলো দেশীয় সংস্থা Boat-এর আরও একটি নতুন স্মার্টওয়াচ, যার নাম Boat Xtend Talk। নতুন এই স্মার্টওয়াচটি অ্যামাজনের ভয়েস অ্যাসিস্ট্যান্ট অ্যালেক্সা সাপোর্ট এবং…

ভারতীয় বাজারে উন্মোচিত হলো দেশীয় সংস্থা Boat-এর আরও একটি নতুন স্মার্টওয়াচ, যার নাম Boat Xtend Talk। নতুন এই স্মার্টওয়াচটি অ্যামাজনের ভয়েস অ্যাসিস্ট্যান্ট অ্যালেক্সা সাপোর্ট এবং ব্লুটুথ কলিং ফিচার সহ এসেছে। সংস্থার মতে, একক চার্জে ঘড়িটি ১০ দিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম। চলুন দেখে নেওয়া যাক নতুন Boat Xtend Talk স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Boat Xtend Talk স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে বোট এক্সটেন্ড টক স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ২,৯৯৯ টাকা। আজ অর্থাৎ ২৪ আগস্ট থেকে সংস্থার নিজস্ব ওয়েবসাইটে উপলব্ধ হবে নতুন ওয়্যারেবলটি।

Boat Xtend Talk স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

নবাগত বোট এক্সটেন্ড টক স্মার্টওয়াচের স্পেসিফিকেশন প্রসঙ্গে বলতে গেলে এটি ১.৬৯ ইঞ্চি এইচডি ডিসপ্লের সাথে এসেছে, যা দিনের বেলায় সূর্যের আলোতে ক্লিয়ার ক্রিস্টাল ভিউ দেবে। এতে রয়েছে ১০০টিরও বেশী ক্লাউড বেসড ওয়াচফেস।

সংস্থার মতে, এটি অ্যামাজনের সঙ্গে যৌথ উদ্যোগে ক্লাউড বেসড ভয়েস অ্যাসিস্ট্যান্ট অ্যালেক্সা সাপোর্ট করবে। তাই হাতের ঘড়িটিকে ব্যবহারকারী ওয়েদার ফোরকাস্ট, লেটেস্ট ক্রিকেট স্কোর, ট্রাফিক কন্ডিশনের মত যেকোনো প্রশ্ন করলে তার উত্তর পাবেন। সেইসঙ্গে ঘড়িটিতে অ্যালাৰ্ম সেট করার জন্য এইচডি স্পিকারের মাধ্যমে মৌখিক নির্দেশ দিতে পারবেন। তাছাড়া ঘড়িটিতে থাকছে ২০টি কন্ট্যাক্টের অ্যাড্রেস বুক সহ ডায়াল প্যাড। শুধু তাই নয়, নতুন এই স্মার্টওয়াচ ব্লুটুথ কলিং ফিচার সাপোর্ট সহ এসেছে।

অন্যদিকে, Boat Xtend Talk স্মার্টওয়াচে ৬০টিরও বেশি স্পোর্টস মোড উপলব্ধ। এর মধ্যে থাকছে রানিং, ওয়াকিং ইত্যাদি। এছাড়া ব্যবহারকারীর স্বাস্থ্যের খেয়াল রাখতে এতে থাকবে হার্ট রেট মনিটর, SPo2 এবং Vo2 সেন্সর। ফলে এক্সারসাইজ করার সময় ব্যবহারকারী তার হার্ট রেট, রক্তে ব্লাড অক্সিজেন কতটা রয়েছে এবং অক্সিজেন কনজামশন কতটা হচ্ছে তা জানতে পারবেন। এর জন্য ঘড়িটিতে পাওয়া যাবে গুগল ফিট এবং অ্যাপেল হেলপ সাপোট। তদুপরি, স্মার্টওয়াচটির অন্যান্য হেলথ ফিচারের মধ্যে উল্লেখযোগ্য সিডেন্টারি রিমাইন্ডার, হাইড্রেশন এলার্ট, ট্রেস মনিটর ইত্যাদি। সর্বোপরি একবার চার্জে ওয়্যারেবলটি সাধারণ ব্যবহারে ১০ দিন এবং ব্লুটুথ কলিং মোডে দুদিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম।