Kawasaki ভারতে তাদের স্পোর্টস এবং ক্রুজার মোটরসাইকেলের দাম বাড়িয়ে দিল

জাপানি বহুজাতিক টু-হুইলার ব্র্যান্ড কাওয়াসাকি (Kawasaki) ভারতে তাদের টু-হুইলারের মূল্য পুনর্মূল্যায়ন করতে গিয়ে দাম বৃদ্ধির পথ বেছে নিল। এবারে একসাথে দুটি মডেলের মূল্য বাড়ানোর কথা…

জাপানি বহুজাতিক টু-হুইলার ব্র্যান্ড কাওয়াসাকি (Kawasaki) ভারতে তাদের টু-হুইলারের মূল্য পুনর্মূল্যায়ন করতে গিয়ে দাম বৃদ্ধির পথ বেছে নিল। এবারে একসাথে দুটি মডেলের মূল্য বাড়ানোর কথা ঘোষণা করেছে সংস্থা। যার মধ্যে রয়েছে মাঝারি ওজনের ফুল-ফেয়ার্ড মোটরসাইকেল Kawasaki Ninja 650 ও ক্রুজার গোত্রের Vulcan S।

ফুল-ফেয়ার্ড মডেলটির দাম ৭,০০০ টাকা এবং ক্রুজার বাইকটির মূল্য একলাফে ৬,০০০ টাকা বৃদ্ধির কথা ঘোষণা করেছে কাওয়াসাকি। এই দাম মডেল জোড়ার এক্স-শোরুম মূল্যের উপর বাড়ানো হয়েছে। বর্তমানে Kawasaki Ninja 650 ও Vulcan S কিনতে খরচ পড়বে যথাক্রমে ৬.৯৫ লক্ষ টাকা ও ৬.৪০ লক্ষ টাকা (এক্স-শোরুম)।

প্রসঙ্গত, মূল্য বৃদ্ধির জন্য বাইক দুটির কারিগরি অথবা ডিজাইন এখনো আপডেট দেওয়া হয়নি। আগের মতই Ninja 650 এবং Vulcan S একটি ৬৪৯ সিসি, লিকুইড কুল্ড, প্যারালাল টুইন ইঞ্জিনে দৌড়বে। এদের ইঞ্জিনের ডিসপ্লেসমেন্ট এক হলেও আউটপুট ভিন্ন। ফুল-ফেয়ার্ড মডেলটি থেকে ৬৭.৩ বিএইচপি শক্তি এবং ৬৪ এনএম টর্ক উৎপন্ন হয়।

অন্যদিকে, Kawasaki Vulcan S-এর ইঞ্জিন থেকে ৬০ বিএইচপি শক্তি এবং ৬২.৪ এনএম টর্ক আউটপুট পাওয়া যায়। লাইন গ্রিন এবং পার্ল রোবোটিক হোয়াইট রঙে Ninja 650 বেছে নেওয়া যায়। এদিকে ক্রুজার বাইকটি কেবলমাত্র মেটালিক ম্যাট গ্রাফেনেস্টিল গ্রে কালারে উপলব্ধ।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন