Itel Magic X, Magic X Play লঞ্চ হল ২৫০০ টাকার কমে, সাপোর্ট করবে Jio 4G সিম

বাজেট স্মার্টফোন নির্মাতা আইটেল (Itel) ভারতের বাজারে আজ (২৫ আগস্ট) দুটি ব্র্যান্ড নিউ ফিচার ফোন লঞ্চ করেছে। এগুলি হল Itel Magic X এবং Magic X…

বাজেট স্মার্টফোন নির্মাতা আইটেল (Itel) ভারতের বাজারে আজ (২৫ আগস্ট) দুটি ব্র্যান্ড নিউ ফিচার ফোন লঞ্চ করেছে। এগুলি হল Itel Magic X এবং Magic X Play। এই নতুন ফিচার ফোনগুলিতে ডুয়েল 4G VoLTE সাপোর্ট রয়েছে। এছাড়াও, Itel Magic X এবং Magic X Play ইন-বিল্ট মিউজিক অ্যাপ বুম প্লে (Boom Play) ও চ্যাট অ্যাপ লেটসচ্যাট (LetsChat) অফার করে। আইটেল ব্যবহারকারীরা লেটসচ্যাট অ্যাপের মাধ্যমে চ্যাট গ্রুপ তৈরি করতে পারবেন। আর বুম প্লে অ্যাপটি উভয় ফিচার ফোনে ব্যবহারকারীদের অনলাইনে গান শুনতে সাহায্য করবে। আইটেল দাবি করেছে যে, এই অ্যাপ্লিকেশনটি ব্যবহারকারীদের বিভিন্ন ঘরানার প্রায় ৭৪ মিলিয়ন মিউজিক ট্র্যাক অফার করবে। আসুন Itel Magic X এবং Magic X Play-এর মূল্য, ফিচার এবং সকল স্পেসিফিকেশনগুলি দেখে নেওয়া যাক।

আইটেল ম্যাজিক এক্স এবং ম্যাজিক এক্স প্লে-এর দাম এবং স্পেসিফিকেশন (Itel Magic X, Magic X Play Price in India and Specifications)

ভারতের বাজারে আইটেল ম্যাজিক এক্স প্লে-এর দাম রাখা হয়েছে ২,০৯৯ টাকা এবং আইটেল ম্যাজিক এক্স-এর দাম ২,২৯৯ টাকা। ম্যাজিক এক্স প্লে মিডনাইট ব্ল্যাক এবং মিন্ট গ্রিন-এই দুটি রঙে পাওয়া যাবে। আর ম্যাজিক এক্স মিডনাইট ব্ল্যাক এবং পার্ল হোয়াইট কালার অপশনে বাজারে এসেছে। ফোন দুটি বর্তমানে ভারতে অনলাইন এবং অফলাইন দুই মাধ্যমেই কেনার জন্য উপলব্ধ রয়েছে।

এবার আসা যাক স্পেসিফিকেশনের প্রসঙ্গে, ম্যাজিক এক্স ২.৪ ইঞ্চির ৩ডি কার্ভড কিউভিজিএ (QVGA) ডিসপ্লের সাথে এসেছে। অন্যদিকে, এক্স প্লে-তে রয়েছে ১.৭৭ ইঞ্চির ডিসপ্লে। এই ডিভাইসগুলি টি১১০ চিপসেট দ্বারা চালিত। আর দুই ফোনেই ৪৮ এমবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ পাওয়া যাবে। তবে মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে, এই হ্যান্ডসেটগুলির স্টোরেজ ৬৪ জিবি পর্যন্ত সম্প্রসারণও করা যাবে।

আবার, Itel Magic X ও Magic X Play-তে গ্রাহকরা ২,০০০টি কনট্যাক্ট সেভ করতে পারেন৷ এগুলি ৫০০টি এসএমএস বা মোট ২৫০টি এমএমএস সেভ করতে পারে৷ এগুলিতে একটি ডুয়েল-সিম স্লটও রয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য, Magic X Play-তে ১,৯০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে, আর Itel Magic X ১,২০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে।

ফটোগ্রাফির জন্য, এই আইটেল ফোনগুলিতে একটি ভিজিএ রিয়ার ক্যামেরা রয়েছে। এছাড়াও, এগুলিতে ইংরেজি, হিন্দি, গুজরাটি, তেলেগু, তামিল, কন্নড়, মালায়লাম, পাঞ্জাবি, বাংলা, ওড়িয়া, অসমীয়া এবং উর্দু-এর মত একাধিক ভাষা সাপোর্ট করে। সবশেষে, Itel Magic X ও Magic X Play-তে একটি ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক, ব্লুটুথ ৪.২, ৪জি ভিওএলটিই এবং ওয়্যারলেস এফএম অন্তর্ভুক্ত রয়েছে।