Poco M5s লঞ্চের কয়েকদিন আগেই পেল TUV Rheinland থেকে ছাড়পত্র, কি ফিচার থাকবে

পোকো (Poco) আগামী সপ্তাহেই বেশ কয়েকটি নতুন স্মার্টফোন বাজারে লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। এগুলির মধ্যে একটি মডেলের প্রোমোশনাল টিজারও প্রকাশ করতে শুরু করেছে সংস্থা, যা…

পোকো (Poco) আগামী সপ্তাহেই বেশ কয়েকটি নতুন স্মার্টফোন বাজারে লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। এগুলির মধ্যে একটি মডেলের প্রোমোশনাল টিজারও প্রকাশ করতে শুরু করেছে সংস্থা, যা Poco M5 নামে বাজারে আত্মপ্রকাশ করবে বলে জানা গেছে। আর অন্যদিকে, আরও একটি মডেল একই সিরিজের অধীনে Poco M5s নামসহ বাজারে পা রাখতে চলেছে। এই হ্যান্ডসেটটিকে এবার টিইউভি রাইনল্যান্ড (TUV Rheinland) সার্টিফিকেশন ওয়েবসাইটে খুঁজে পাওয়া গেল। এখান থেকে ফোনটির সম্পর্কে কোনো তথ্য উঠে আসলো কি না আসুন জেনে নিই…

Poco M5s-কে দেখা গেল TUV Rheinland-এর ডেটাবেসে

টিডিআরএ (TDRA) সার্টিফিকেশন ওয়েবসাইটে উপস্থিত হওয়ার পর, আসন্ন পোকো এম৫এস ফোনটি এবার টিইউভি রাইনল্যান্ড (TUV Rheinland)-এর সাইটে তালিকাভুক্ত হয়েছে। এই সার্টিফিকেশনটি হ্যান্ডসেটের জন্য গত ১৫ জুলাই জারি করা হয়েছিল। তবে, টিইউভি রাইনল্যান্ড-এর তালিকাটি পোকো এম৫এস সম্পর্কে কোনও তথ্য প্রকাশ করেনি।

প্রসঙ্গত পূর্বের রিপোর্ট অনুযায়ী, Poco M5s মডেলটি গত বছর লঞ্চ হওয়া Redmi Note 10s-এর একটি রিব্র্যান্ডেড সংস্করণ হিসেবে আসবে। তবে, এটি এমআইইউআই ১৩ (MIUI 13) অপারেটিং সিস্টেমে রান করবে এবং এতে একটি ভিন্ন রিয়ার ডিজাইন দেখা যাবে। এটি লক্ষণীয় যে, শাওমি আগামীকাল (২৬ আগস্ট) ভারতে Redmi Note 10s ফোনটির একটি রিব্যাজড সংস্করণ হিসেবে Redmi Note 11SE লঞ্চ করবে। তবে, এই হ্যান্ডসেটটি পোকো এম৫এস-এর মতো সফ্টওয়্যারের সাম্প্রতিক সংস্করণের সাথে আসবে না, এটি পুরানো অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এমআইইউআই ১২.৫ (MIUI 12.5) কাস্টম স্কিনে রান করবে।

উল্লেখ্য, Poco M5 সম্পূর্ণ নতুন ডিভাইস হতে পারে। এখনও পর্যন্ত একটি অফিসিয়াল টিজার নিশ্চিত করেছে যে, এটি MediaTek Helio G99 প্রসেসর দ্বারা চালিত হবে। আশা করা যায়, এই আসন্ন পোকো স্মার্টফোনগুলি সম্পর্কে খুব শীঘ্রই আরও তথ্য প্রকাশ্যে আসবে।