লঞ্চের আগেই ফাঁস হল 5G ফোন OPPO Reno 4 SE এর দাম ও ফিচার

গত জুনে OPPO চীনে লঞ্চ করেছিল Reno 4 5G এবং Reno 4 Pro 5G। তবে সম্প্রতি একটি রিপোর্টে জানানো হয়েছে কোম্পানি এই সিরিজের আরও একটি স্মার্টফোনের ওপর…

গত জুনে OPPO চীনে লঞ্চ করেছিল Reno 4 5G এবং Reno 4 Pro 5G। তবে সম্প্রতি একটি রিপোর্টে জানানো হয়েছে কোম্পানি এই সিরিজের আরও একটি স্মার্টফোনের ওপর কাজ করছে। এই ফোনটির OPPO Reno 4 SE। ফোনটিকে শীঘ্রই লঞ্চ করা হতে পারে। আজ একজন টিপ্সটার এই ফোনের দাম ও স্পেসিফিকেশন সামনে এনেছে।

OPPO Reno 4 SE দাম

টিপ্সটারের Weibo পোস্ট অনুযায়ী, অপ্পো রেনো ৪ এসই একটি স্টোরেজের সাথে লঞ্চ হয়েছে। এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম থাকবে ২,৫৯৯ ইউয়ান, যা প্রায় ২৮,৯০০ টাকা। এই ফোনটি Vivo S7 এবং Realme X7 কে টেক্কা দেবে।

OPPO Reno 4 SE স্পেসিফিকেশন

অপ্পো রেনো ৪ এসই ফোনে ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস পাঞ্চ হোল S-AMOLED E3 স্ক্রিন দেওয়া হবে। এর আসপেক্ট রেশিও হবে ২০:৯ এবং রিফ্রেশ রেট ৯০ হার্টজ। এতে ৫জি প্রসেসর, মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০ সিরিজের থাকবে। আবার ফোনটি ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের সাথে আসবে।

ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল সনি আইএমএক্স৫৮৬ সেন্সর। এছাড়াও ২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড ক্যামেরা ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর থাকতে পারে। আবার এই ফোনে ফ্রন্ট ক্যামেরা হিসাবে ৩২ মেগাপিক্সেল Samsung GD1 সেন্সর ব্যবহার করা হতে পারে। ফোনটি ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৪,৩০০ এমএএইচ ব্যাটারিরি সাথে লঞ্চ হতে পারে। চার্জিংয়ের জন্য থাকবে ইউএসবি টাইপ সি পোর্ট।