অবিশ্বাস্য, 43-inch 4K UHD TV লঞ্চ হল ২০ হাজার টাকার কমে, ঝটপট ফিচার দেখে নিন

দেশীয় কনজিউমার ইলেকট্রনিক্স ব্র্যান্ড Candes Technology লঞ্চ করল তাদের নতুন ৪৩ ইঞ্চি ৪কে আল্ট্রা এইচডি টিভি (43-inch 4K UHD TV)। Candes এর এই স্মার্ট টিভি…

দেশীয় কনজিউমার ইলেকট্রনিক্স ব্র্যান্ড Candes Technology লঞ্চ করল তাদের নতুন ৪৩ ইঞ্চি ৪কে আল্ট্রা এইচডি টিভি (43-inch 4K UHD TV)। Candes এর এই স্মার্ট টিভি আল্ট্রা ব্রাইট ডিসপ্লে প্যানেলের সাথে এসেছে, যা দুর্দান্ত ভিজ্যুয়াল ও ওয়াইড ভিউইং অ্যাঙ্গেল অফার করে। এছাড়া এতে রয়েছে ইনবিল্ট স্পিকার ও মিরা কাস্ট সাপোর্ট। আসুন Candes 43-inch 4K UHD TV এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Candes 43-inch 4K UHD TV এর দাম ও লভ্যতা

ক্যান্ডেস ৪৩ ইঞ্চি ৪কে আল্ট্রা এইচডি টিভির দাম রাখা হয়েছে ১৯,৪৯৯ টাকা। এটি সংস্থার নিজস্ব অনলাইন স্টোর সহ অ্যামাজন, ফ্লিপকার্ট ও অফলাইন স্টোর থেকে কেনা যাবে।

Candes 43-inch 4K UHD TV এর স্পেসিফিকেশন, ফিচার

Candes 43-inch 4K UHD TV-তে সারাউন্ড সাউন্ড প্রযুক্তির সাথে একটি ইনবিল্ট স্পিকার সেটআপ রয়েছে, যা ২৪ ওয়াট আউটপুট দেয়। এই স্মার্ট টেলিভিশনে একটি বেজেল-লেস 4K UHD ডিসপ্লে রয়েছে। এই স্মার্ট টিভিটি ক্লাউড-ভিত্তিক অ্যান্ড্রয়েড ৯.০ (AOSP) অপারেটিং সিস্টেমে চলে। এতে ভয়েস অ্যাসিস্ট্যান্ট এবং বিল্ট-ইন মীরা কাস্ট প্রযুক্তি উপস্থিত।

Candes 43-inch 4K UHD TV ফার ফিল্ড মাইকের সাথে এসেছে, যা ব্যবহারকারীদের ভয়েস কমান্ডের মাধ্যমে ডিভাইসটি নিয়ন্ত্রণ করার অনুমতি দেয়। এতে Amazon Prime Video, Netflix, Disney+ Hotstar, YouTube, Sony Liv সহ বিভিন্ন অ্যাপ্লিকেশন প্রি-ইন্সটল আছে। আবার এতে পারফরম্যান্সের জন্য রয়েছে ১.৯৫ ক্লক স্পিডের কোয়াড-কোর প্রসেসর। স্মার্ট টিভিটি ৩টি এইচডিএমআই ২.০ পোর্ট, ২টি ইউএসবি পোর্ট এবং একটি আরএফ কানেক্টিভিটি আউটপুট অফার করবে।