ভারতে Redmi 9i এর দাম হবে ৭৯৯৯ টাকা, ফাঁস ফিচার

Published on:

আগামী ১৫ সেপ্টেম্বর ভারতে লঞ্চ হবে Redmi 9i। ইতিমধ্যেই এই সিরিজে শাওমি ভারতে Redmi 9, Redmi 9A, এবং Redmi 9 Prime ফোনগুলি এনেছে। অর্থাৎ রেডমি ৯ আই হবে এই সিরিজের চতুর্থ ফোন। এদিকে লঞ্চ ডেট ঘোষণা করলেও কোম্পানি এই ফোনের দামের বিষয়ে কিছু জানায়নি। তবে টিপ্সটার ঈশান অগ্রবাল Redmi 9i এর প্রাথমিক ভ্যারিয়েন্টের দাম ফাঁস করেছে। মনে করা হচ্ছে এই ফোনটি মালয়েশিয়ায় লঞ্চ করা Redmi 9C এর রিব্রান্ডেড ভার্সন হবে। 

Redmi 9i দাম ও লঞ্চ ইভেন্ট

ঈশানের টুইট অনুযায়ী রেডমি ৯ আই দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে ভারতে লঞ্চ হবে। এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম হবে ৭,৯৯৯ টাকা। তবে ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম জানা যায়নি। এই ফোনটি নেচার গ্রীন, সি ব্লু এবং মিডনাইট ব্ল্যাক কালারে পাওয়া যাবে। রেডমি ৯ আই ফোনটি ভারতে Flipkart ও Mi.com থেকে কেনা যাবে। আগামী ১৫ সেপ্টেম্বর দুপুর ১২ টায় রেডমি ৯ আই কে ভারতে লঞ্চ করা হবে। শাওমির অফিসিয়াল ইউটিউব চ্যানেল ও সোশ্যাল মিডিয়া পেজ থেকে এই লঞ্চ ইভেন্ট সরাসরি দেখা যাবে।

Redmi 9i স্পেসিফিকেশন

Pricebaba এর রিপোর্ট অনুযায়ী, ডুয়েল সিমের রেডমি ৯ আই স্মার্টফোনে ৬.৫৩ ইঞ্চির ডিসপ্লে দেওয়া হতে পারে, যার কোয়ালিটি এইচডি প্লাস হবে। এই ডিসপ্লের পিক্সেল রেজুলেশন হবে ৭২০×১৬০০ পিক্সেল। এই স্মার্টফোনে অক্টাকোর মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসর দেওয়া হবে। সঙ্গে থাকবে ৪ জিবি পর্যন্ত র‌্যাম, এবং ১২৮ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ। মাইক্রোএসডির মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য রেডমি ৯আই এর পিছনে একটি ক্যামেরা দেওয়া হবে, যেটি হল ১৩ মেগাপিক্সেল সেন্সর। এছাড়াও সেলফি ও ভিডিও কলের জন্য সামনে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা থাকবে। এছাড়াও পাবেন ১০ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫০০০ এমএএইচ ব্যাটারি। চার্জিং ও ডাটা ট্রান্সফারের জন্য এখানে ইউএসবি টাইপ সি পোর্ট ও ৩.৫ অডিও জ্যাকদেওয়া হবে। অপারেটিং সিস্টেমের কথা বললে এতে অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক এমআইইউআই ইন্টারফেস পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥