Samsung Galaxy Wide 6 হাই বাজেট রেঞ্জে লঞ্চ হল, রয়েছে 50 মেগাপিক্সেল ক্যামেরা ও দুর্দান্ত ডিসপ্লে

Samsung আজ দক্ষিণ কোরিয়ার Galaxy Wide 6 স্মার্টফোন লঞ্চ করেছে। এই ফোনটি গতবছর সেপ্টেম্বরে আত্মপ্রকাশ করা Galaxy Wide 5 এর উত্তরসূরী হিসেবে এসেছে। নতুন এই…

Samsung আজ দক্ষিণ কোরিয়ার Galaxy Wide 6 স্মার্টফোন লঞ্চ করেছে। এই ফোনটি গতবছর সেপ্টেম্বরে আত্মপ্রকাশ করা Galaxy Wide 5 এর উত্তরসূরী হিসেবে এসেছে। নতুন এই ফোনে পাওয়া যাবে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর ও ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। আসুন Samsung Galaxy Wide 6 ফোনের দাম ও সমস্ত স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

স্যামসাং গ্যালাক্সি ওয়াইড ৬ এর দাম (Samsung Galaxy Wide 6 Price)

স্যামসাং গ্যালাক্সি ওয়াইড ৬ এর ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩৪৯,০০০ কোরিয়ান ওন, যা প্রায় ২০,৪০০ টাকার সমান। ফোনটি ব্ল্যাক, হোয়াইট ও ব্লু কালারে পাওয়া যাবে।

স্যামসাং গ্যালাক্সি ওয়াইড ৬ এর স্পেসিফিকেশন (Samsung Galaxy Wide 6 Specifications)

স্যামসাং গ্যালাক্সি ওয়াইড ৬ ফোনে আছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস (৭২০ x ১৬০০ পিক্সেল) এলসিডি ডিসপ্লে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট ও ২০:৯ এসপেক্ট রেশিও অফার করবে। ওয়াটার ড্রপ নচ ডিজাইনের এই ডিসপ্লের কাট আউটের মধ্যে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত। পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এসেছে। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ আরও বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য Samsung Galaxy Wide 6 ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ বেসড ওয়ান ইউআই কাস্টম স্কিনে চলবে।

সিকিউরিটির জন্য Samsung Galaxy Wide 6 ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার উপস্থিত। ফোনটির কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ডুয়েল সিম, ব্লুটুথ, ওয়াই-ফাই, জিপিএস, ইউএসবি টাইপ সি পোর্ট ও ৩.৫মিমি হেডফোন জ্যাক।