Syska EB0865: এলইডি বাল্বের পর ইয়ারফোন নিয়ে হাজির সিসকা, রয়েছে জবরদস্ত ফিচার

স্মার্ট অ্যাক্সেসরিজ প্রস্তুতকারী সংস্থা Syska ভারতে লঞ্চ করল তাদের নতুন Syska EB0865 ইয়ারফোন। নতুন ইয়ারফোনটি টাচ কন্ট্রোল সাপোর্ট সহ এসেছে। তাছাড়া এটি উন্নত মানের সাউন্ড…

স্মার্ট অ্যাক্সেসরিজ প্রস্তুতকারী সংস্থা Syska ভারতে লঞ্চ করল তাদের নতুন Syska EB0865 ইয়ারফোন। নতুন ইয়ারফোনটি টাচ কন্ট্রোল সাপোর্ট সহ এসেছে। তাছাড়া এটি উন্নত মানের সাউন্ড কোয়ালিটি অফার করতে সক্ষম। এমনকি ইয়ারফোনে কতটা ব্যাটারি রয়েছে তা জানান দেওয়ার জন্য এতে ডিজিটাল ব্যাটারি পারসেন্ট ডিসপ্লে উপলব্ধ। চলুন দেখে নেওয়া যাক নতুন Syska EB0865 ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Syska EB0865 ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Syska EB0865 ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ২,৪৯৯ টাকা। ব্ল্যাক এবং হোয়াইট এই দুটি কালার অপশনের মধ্যে থেকে ক্রেতারা বেছে নিতে পারবেন তাদের পছন্দের ইয়ারফোনটি। এর সাথে পাওয়া যাবে ১৮০ দিনের ওয়্যারেন্টি।

Syska EB0865 ইয়ারফোনের স্পেসিফিকেশন

নবাগত Syska EB0865 ইয়ারফোনটি অ্যাক্টিভ সেন্সর এবং রোবাস্ট বেস সহযোগে এসেছে। তাছাড়া এর বিশেষ ডিজাইনের জন্য ইয়ারফোনটি ব্যবহারকারীকে স্বাচ্ছন্দ প্রদান করবে। সেই সঙ্গে ইয়ারফোনটি উন্নত মানের সাউন্ড কোয়ালিটি অফার করতেও সক্ষম।

অন্যদিকে, নতুন এই ইয়ারফোনে রয়েছে ব্লুটুথ ৫.১ কানেক্টিভিটি। পাওয়ার ব্যাকআপের জন্য ইয়ারফোনটির চার্জিং কেসে দেওয়া হয়েছে ২০০ এমএএইচ ব্যাটারি, যা ৪৫ মিনিটের মধ্যে পুরোপুরি চার্জ হয়ে যাবে। আবার মাত্র ১০ মিনিট চার্জে ইয়ারফোনটি ১২০ মিনিট পর্যন্ত প্লে টাইম অফার করতে পারবে।

তাছাড়া ইয়ারফোনটিতে রয়েছে ডিজিটাল ব্যাটারি পারসেন্ট ডিসপ্লে। এর মাধ্যমে ইয়ারফোনে কতটা ব্যাটারি রয়েছে তা জানা যাবে। তদুপরি ইয়ারফোনটি টাচ কন্ট্রোল সাপোর্ট করায় স্পর্শের মাধ্যমে এটিকে নিয়ন্ত্রণ করা সম্ভব। পরিশেষে জানিয়ে রাখি, Syska EB0865 ইয়ারফোনটি গুগল ভয়েস অ্যাসিস্ট্যান্টের সাপোর্ট সহ এসেছে।