Jio আনল ধামাকা অফার! জিতে নিন ১০ লক্ষ টাকা, তাড়াতাড়ি ফায়দা তুলুন

4G টেলিকম পরিষেবা প্রদানের ক্ষেত্রে ষষ্ঠ বর্ষপূর্তি উপলক্ষে গ্রাহকদের জন্য ‘বাম্পার’ অফার নিয়ে হাজির হল দেশের এক নম্বর টেলকো, রিলায়েন্স জিও (Reliance Jio)। এবারে ২৯৯…

4G টেলিকম পরিষেবা প্রদানের ক্ষেত্রে ষষ্ঠ বর্ষপূর্তি উপলক্ষে গ্রাহকদের জন্য ‘বাম্পার’ অফার নিয়ে হাজির হল দেশের এক নম্বর টেলকো, রিলায়েন্স জিও (Reliance Jio)। এবারে ২৯৯ টাকা বা তার চেয়ে বেশি মূল্যে উপলব্ধ, যে কোন Reliance Jio প্রিপেইড প্ল্যান রিচার্জ করলে পাওয়া যাবে নগদ ১০ লক্ষ টাকার পুরস্কার জিতে নেওয়ার দুর্দান্ত সুযোগ! তবে সেজন্য Jio ইউজারদের, ৬ই সেপ্টেম্বর-১১ই সেপ্টেম্বর, ২০২২ -এর মধ্যে তাদের প্রিপেইড নম্বর রিচার্জ করতে হবে। কেবল এই একটি শর্ত পূরণের দ্বারাই তারা জিও’র তরফ থেকে সর্বোচ্চ ১০ লক্ষ টাকা মূল্যের পুরস্কার জিতে নেওয়ার জন্য যোগ্য বলে বিবেচিত হবেন।

তামিলনাড়ু বাদে দেশের অন্য সব টেলিকম সার্কেলে উপলব্ধ Jio’র আলোচ্য অফার

জানিয়ে রাখি, রিলায়েন্স জিও’র আলোচ্য অফারটি তামিলনাড়ু সার্কেলের গ্রাহকদের জন্য উপলব্ধ নয়। তবে অন্যান্য সার্কেলের গ্রাহকেরা Jio’র এই অফারের লাভ ওঠাতে পারবেন বলে আমাদের ধারণা। কারণ এই প্রতিবেদন লেখার সময়, আলোচ্য টেলকো তামিলনাড়ু বাদে অন্য কোনো সার্কেলে উক্ত অফার না প্রদানের কথা প্রকাশ্যে আনেনি। তাছাড়া অফারটির ক্ষেত্রে প্রযোজ্য সমস্ত শর্তাবলিও Jio প্রকাশ করেনি।

উল্লেখ্য, ২০১৬ সালের ৫ই সেপ্টেম্বর জিও আনুষ্ঠানিকভাবে দেশে 4G নেটওয়ার্ক লঞ্চ করে। সুতরাং হিসেব অনুযায়ী, এবছর 4G পরিষেবা প্রদানের ক্ষেত্রে জিও’র ছয় বছর পূর্তি হল। এই উপলক্ষেই মুকেশ আম্বানির সংস্থাটি ইউজারদের জন্য আলোচ্য দুর্দান্ত অফার নিয়ে হাজির হয়েছে।

পরিশেষে আরেকটি গুরুত্বপূর্ণ কথা স্মরণ করিয়ে দিয়ে, এই প্রতিবেদন শেষ করবো। একথা হয়তো অনেকের জানা যে জিও’র প্রিপেইড নম্বর রিচার্জের ক্ষেত্রে গ্রাহকেরা ‘Unlimited Queuing’ -এর ফায়দা পেয়ে থাকেন। এর ফলে একটি প্ল্যান ‘অ্যাক্টিভ’ থাকাকালীন অন্য প্ল্যান রিচার্জে অসুবিধা তৈরি হয়না। বরঞ্চ সেরকম হলে বিদ্যমান প্ল্যানের বৈধতা ফুরোলে তবেই ইউজারের নম্বরে নতুন প্ল্যান অ্যাক্টিভ হয়। ফলে এই মুহূর্তে, প্রিপেইড নম্বরে অন্য কোনো প্ল্যান সক্রিয় থাকলেও Jio গ্রাহকেরা টেলকোর আলোচ্য অফারের লাভ ওঠাতে পারবেন।