গত সপ্তাহে আসা Poco M5 ফোনেও ছাড় দিচ্ছে Flipkart Sale, বাজেট প্রেমীদের জন্য সুসংবাদ

Poco M5 কয়েকদিন আগে ভারতে লঞ্চ হয়েছিল। আর আজ প্রথমবার ফোনটি সেলে বিক্রির জন্য উপলব্ধ হল। ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে ফোনটি কেনা যাবে। সংস্থার তরফে…

Poco M5 কয়েকদিন আগে ভারতে লঞ্চ হয়েছিল। আর আজ প্রথমবার ফোনটি সেলে বিক্রির জন্য উপলব্ধ হল। ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে ফোনটি কেনা যাবে। সংস্থার তরফে জানানো হয়েছে যে, লঞ্চ অফার হিসেবে ক্রেতারা এই ফোনের সাথে ব্যাংক অফারের সুবিধা পাবেন। বিশেষ বিশেষ ফিচারের কথা বললে, Poco M5 ফোনে পাওয়া যাবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা ও ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে।

Poco M5 এর দাম ও সেল অফার

ভারতে পোকো এম৫ ফোনটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে এসেছে। এর ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের কিনতে খরচ করতে হবে ১০,৪৯৯ টাকা। আর ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১২,৪৯৯ টাকা। লঞ্চ অফার হিসেবে, ক্রেতারা ICICI, Axis ব্যাংকের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ১,০০০ টাকা ডিসকাউন্ট পাবেন।

Poco M5 এর স্পেসিফিকেশন, ফিচার

ডুয়েল সিমের পোকো এম৫ ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। সিকিউরিটির জন্য এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। ফোনটির সামনে দেখা যাবে ৬.৫৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) আইপিএস এলসিডি, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। ডিসপ্লের সুরক্ষার জন্য রয়েছে গরিলা গ্লাস ৩।

পারফরম্যান্সের জন্য এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৯৯ প্রসেসর। ফটোগ্রাফির জন্য Poco M5 ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর।

সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এই ফোনে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ বেসড এমআইইউআই ১৩ কাস্টম স্কিনে রান করবে। ফোনটির কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ডুয়েল সিম, ব্লুটুথ, ওয়াই-ফাই, জিপিএস, ইউএসবি টাইপ সি পোর্ট।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন