ইলেকট্রিক স্কুটারের শোরুমে ভয়াবহ আগুন, মহিলা-সহ মৃত্যু আট জনের

তেলেঙ্গানার সেকেন্দরাবাদে ইলেকট্রিক স্কুটারের শোরুমে ভয়াবহ আগুনের বলি হলেন বেশ কয়েকজন। অগ্নিদগ্ধ হয়ে একজন মহিলা-সহ কমপক্ষে আট জনের মৃত্যু হয়েছে। জখমের সংখ্যা আরও বেশি। সংবাদ…

তেলেঙ্গানার সেকেন্দরাবাদে ইলেকট্রিক স্কুটারের শোরুমে ভয়াবহ আগুনের বলি হলেন বেশ কয়েকজন। অগ্নিদগ্ধ হয়ে একজন মহিলা-সহ কমপক্ষে আট জনের মৃত্যু হয়েছে। জখমের সংখ্যা আরও বেশি। সংবাদ সংস্থা সূত্রে জানা গিয়েছে, সোমবার রাত ১০টা নাগাদ একটি বহুতলের নীচে থাকা দোকানে আগুন লাগে।

মুহূর্তের মধ্যে শোরুমের উপরে একটি অতিথিনিবাসে আগুন ছড়িয়ে পড়ে। তারপর বহুতলের চারিদিক ধোঁয়ায় ঢেকে যায়৷ অতিথিনিবাসটির কর্মী এবং গেস্টরা দমকলকে খবর দেন। মৃতদের মধ্যে বেশিরভাগই ফার্স্ট ও সেকেন্ড ফ্লোরে ঘুমোচ্ছিলেন। প্রাণ বাঁচাতে কেউ জানলা দিয়ে ঝাঁপ দেন। শ্বাসরোধ হয়ে প্রাণ হারান অন্তত আট জন‌। অগ্নিকান্ডে আটকে পড়া এমন নয় জনকে উদ্ধার করে দমকল বাহিনী।

প্রাথমিক তদন্তে উঠে এসেছে, দোকানের ভিতরে একাধিক বৈদ্যুতিক স্কুটার চার্জে বসানো অবস্থায় ছিল। সেখান থেকে কোনওভাবে শট সার্কিট হয়ে আগুন ধরে গিয়েছে। তবে ঘটনার পূর্ণাঙ্গ তদন্তের পরই এ বিষয়ে নির্দিষ্ট করে কিছু বলা সম্ভব হবে বলে জানিয়েছেন পুলিশকর্মীরা। সূত্রের খবর, দোকানটিতে Gemopai ব্র্যান্ডের ই-স্কুটার বিক্রি হত। ঘটনার পর থেকেই শোরুমের মালিক পলাতক।

ঘটনার শোকপ্রকাশ করে টুইট বার্তায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী মৃতদের পরিবারকে ২ লক্ষ টাকা এবং আহতদের ৫০,০০০ টাকা ক্ষতিপূরণের আশ্বাস দেন। অন্য দিকে, তেলেঙ্গানা প্রশাসনের তরফেও মৃতদের পরিজনদের ২ লক্ষ টাকা আর্থিক সাহায্যের ঘোষণা করা হয়‌।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন