Oppo F21s Pro 5G: আজ ভারতে লঞ্চ হচ্ছে দুর্দান্ত ক্যামেরার দুটি Oppo স্মার্টফোন, দাম ও ফিচার দেখে নিন

Oppo F21s Pro Series: ওপ্পো ইন্ডিয়া আজ তাদের এফ সিরিজের অধীনে দুটি স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। এই ফোন দুটি হবে Oppo F21s Pro 5G, F21s…

Oppo F21s Pro Series: ওপ্পো ইন্ডিয়া আজ তাদের এফ সিরিজের অধীনে দুটি স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। এই ফোন দুটি হবে Oppo F21s Pro 5G, F21s Pro 4G। এই সিরিজে মাইক্রোলেস ক্যামেরা দেওয়া হবে বলে জানা গেছে। আবার Oppo F21s Pro সিরিজের ক্যামেরা মাইক্রো ফটোগ্রাফি অফার করবে, যা ৩০এক্স জুম সাপোর্ট করবে। আসুন এই দুটি ফোন সম্পর্কে কি কি তথ্য সামনে এল জেনে নেওয়া যাক।

Oppo F21s Pro সিরিজের সম্ভাব্য দাম ও লভ্যতা

জানা গেছে, ওপ্পো এফ২১এস প্রো ৫জি দুটি কালারে পাওয়া যাবে, এই দুটি কালার হবে – অপশনাল স্টারলাইট ব্ল্যাক এবং ডনলাইট গোল্ড। যদিও ৪জি ভ্যারিয়েন্ট নিয়ে এমন কোনো তথ্য সামনে আসেনি। অনুমান করা হচ্ছে, ওপ্পো এফ২১এস প্রো সিরিজের দাম শুরু হতে পারে ২৩,০০০ থেকে ২৪,০০০ টাকা থেকে।

Oppo F21s Pro 5G এর সম্ভাব্য স্পেসিফিকেশন

ওপ্পো এফ২১এস প্রো ৫জি ফোনে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হতে পারে। এতে অক্টা কোর ২.২ গিগাহার্টজ স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর ব্যবহার করা হবে। ফোনটি ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক কালারওএস ১২.১ কাস্টম স্কিনে রান করবে।

ফটোগ্রাফির জন্য Oppo F21s Pro 5G ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। এই ক্যামেরাগুলি হবে এফ/১.৭ অ্যাপারচার সহ ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে এফ/২.৪ অ্যাপারচার সহ ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। Oppo F21s Pro 5G ফোনে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে।