৩০ হাজার টাকা পর্যন্ত ছাড়: iPhone 13, 12 Mini, 11 কেনার স্বপ্ন সত্যি করবে Flipkart Big Billion Days

ইতিমধ্যেই আমরা জানতে পেরেছি যে, উৎসবের মরশুম উপলক্ষে Flipkart (ফ্লিপকার্ট) আয়োজিত ‘Big Billion Days Sale’ (বিগ বিলিয়ন ডেজ সেল) সেলটি আগামী ২৩ সেপ্টেম্বর থেকে শুরু…

ইতিমধ্যেই আমরা জানতে পেরেছি যে, উৎসবের মরশুম উপলক্ষে Flipkart (ফ্লিপকার্ট) আয়োজিত ‘Big Billion Days Sale’ (বিগ বিলিয়ন ডেজ সেল) সেলটি আগামী ২৩ সেপ্টেম্বর থেকে শুরু হবে এবং ৩০ সেপ্টেম্বর পর্যন্ত চলবে; যদিও প্রতিবারের মতোই Plus (প্লাস) মেম্বাররা একদিন আগে অর্থাৎ ২২ সেপ্টেম্বর থেকেই সেলের অ্যাক্সেস পেয়ে যাবেন। এমনিতে এই সেলে বিভিন্ন প্রোডাক্ট বাম্পার ডিসকাউন্টে কেনার সুযোগ তো থাকবেই, তদুপরি Flipkart বিভিন্ন স্মার্টফোনে দুর্দান্ত অফার এবং আকর্ষণীয় ডিসকাউন্ট প্রদান করবে। সেক্ষেত্রে আসন্ন Big Billion Days Sale শুরুর আগে ইতিমধ্যেই সংস্থাটি স্মার্টফোনে উপলব্ধ বিভিন্ন অফার সম্পর্কিত টিজার রোলআউট করা শুরু করেছে। আর লেটেস্ট একটি টিজার থেকে জানা গিয়েছে যে, যারা হালফিলে আইফোন (iPhone) কেনার পরিকল্পনা করছেন, তারা সেল চলাকালীন এই প্রিমিয়াম হ্যান্ডসেটগুলি অত্যন্ত সস্তায় কেনার সুযোগ পেয়ে যাবেন। কারণ আসন্ন সেলে আইফোন ১২ মিনি (iPhone 12 Mini), আইফোন ১৩ (iPhone 13), আইফোন ১১ (iPhone 11) মডেলগুলি ক্রেতারা অনেকটাই কম দামে উপলব্ধ হবে। তাহলে চলুন, এ বছর Flipkart Big Billion Days Sale-এ কোন iPhone কিনতে গ্রাহকদেরকে কত টাকা খসাতে হবে, সে সম্পর্কে একটু বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

সেলে iPhone 13-এর দাম শুরু হচ্ছে ৪৯,৯৯০ টাকা থেকে

চলতি মাসের শুরুতে আইফোন ১৩-এর দাম পরিবর্তন করেছে অ্যাপল। বর্তমানে ফোনটির ১২৮ জিবি ভ্যারিয়েন্টটি অ্যাপল ইন্ডিয়ার ওয়েবসাইটে ৬৯,৯০০ টাকায় পাওয়া যাচ্ছে। তবে ফ্লিপকার্ট আসন্ন সেলে ক্রেতাদেরকে আরও সাশ্রয়ী মূল্যে এই স্মার্টফোনটি কেনার সুযোগ করে দেবে। এক্ষেত্রে বিগ বিলিয়ন ডেজ সেল চলাকালীন আইফোন ১৩-এর দাম ৪৯,৯৯০ টাকা থেকে শুরু হবে বলে জানিয়েছে ই-কমার্স সংস্থাটি। ফোনটির ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টটি কেনার ক্ষেত্রে ইউজারদেরকে এই টাকা খরচ করতে হবে।

৩০,০০০ টাকারও কম খরচে কেনা যাবে iPhone 11

টিজার থেকে জানা গিয়েছে যে, আসন্ন সেল চলাকালীন আইফোন ১১-এর দাম ৩০,০০০ টাকারও কম হবে। তবে এর সঠিক দাম এখনও প্রকাশ করেনি সংস্থাটি। এই মুহূর্তে ফ্লিপকার্টে আইফোন ১১-এর দাম শুরু ৪৩,৯০০ টাকা থেকে।

Big Billion Days এবং iPhone 12 Mini

ফ্লিপকার্ট নিশ্চিতভাবে জানিয়েছে যে, বিগ বিলিয়ন ডেজ সেল চলাকালীন আইফোন ১২ মিনি ৪০,০০০ টাকারও কম দামে পাওয়া যাবে। তবে এর সঠিক দাম সম্পর্কে এখনও কিছু জানায়নি সংস্থাটি। এক্ষেত্রে বলে রাখি, আইফোন ১২ মিনির ৬৪ জিবি ভ্যারিয়েন্টটির এমনিতে দাম ৫৯,৯০০ টাকা হলেও বর্তমানে এটিকে ৫৫,৩৫৯ টাকায় ফ্লিপকার্টে তালিকাভুক্ত করা হয়েছে। নিউরাল ইঞ্জিন প্রসেসরের সাথে এ১৪ বায়োনিক চিপসেট সহ আসা এই হ্যান্ডসেটটিতে ৫.৪ ইঞ্চি সুপার রেটিনা এক্সডিআর ডিসপ্লে রয়েছে। অ্যাপলের এই স্মার্টফোনটি নীল, সবুজ, সাদা, লাল এবং কালো রঙে পাওয়া যায়।