Tecno Pova Neo 5G কম দামে ৬০০০ mAh ব্যাটারি সহ আগামীকাল ভারতে লঞ্চ হচ্ছে

অনুমান সত্যি হল। আগামী ২৩ সেপ্টেম্বর ভারতে লঞ্চ হচ্ছে Tecno Pova Neo 5G। কয়েকদিন আগেই এই ফোনের টিজার প্রকাশ করেছিল সংস্থা। আর আজ ফোনটির লঞ্চের…

অনুমান সত্যি হল। আগামী ২৩ সেপ্টেম্বর ভারতে লঞ্চ হচ্ছে Tecno Pova Neo 5G। কয়েকদিন আগেই এই ফোনের টিজার প্রকাশ করেছিল সংস্থা। আর আজ ফোনটির লঞ্চের তারিখ জানানো হয়েছে। পাশাপাশি Tecno Pova Neo 5G এর কিছু স্পেসিফিকেশন তারা নিশ্চিত করেছে। আসুন নয়া এই ফোন সম্পর্কে কি কি তথ্য সামনে এল জেনে নেওয়া যাক।

টেকনোর তরফে আজ জানানো হয়েছে যে, আপকামিং Tecno Pova Neo 5G আগামীকাল অর্থাৎ ২৩ সেপ্টেম্বর ভারতে লঞ্চ হবে। উল্লেখ্য, আগামীকাল থেকে সবার জন্য Amazon Great Indian Festival সেল শুরু হচ্ছে। এই সেলেই ফোনটির বিক্রি শুরু হবে। আশা করা হচ্ছে, এই ফোনের দাম ১৭,০০০ – ১৮,০০০ টাকার মধ্যে রাখা হবে। এটি দুটি কালারে পাওয়া যাবে – সাপফায়ার ব্ল্যাক ও স্প্রিন্ট ব্লু।

কোম্পানি নিশ্চিত করেছে, টেকনো পোভা নিও ৫জি ফোনে ৬.৯ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হবে। পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসর ব্যবহার করা হবে। ফোনটি ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। ফটোগ্রাফির জন্য এতে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে।

আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য টেকনো পোভা নিও ৫জি ফোনে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হবে ৬,০০০ এমএএইচ ব্যাটারি, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন