5G সাপোর্ট সহ Sharp Aquos Sense 7 ও Aquos Sense 7 Plus লঞ্চ হল, রয়েছে ৫০.৩ মেগাপিক্সেল ক্যামেরা

Sharp তাদের নতুন দুটি ফোন জাপানে লঞ্চ করল, যাদের নাম Aquos Sense 7 ও Aquos Sense 7 Plus। নাম দেখেই বুঝে নিতে অসুবিধা হয়না যে,…

Sharp তাদের নতুন দুটি ফোন জাপানে লঞ্চ করল, যাদের নাম Aquos Sense 7 ও Aquos Sense 7 Plus। নাম দেখেই বুঝে নিতে অসুবিধা হয়না যে, প্লাস মডেলটি উন্নত স্পেসিফিকেশন সহ এসেছে। যদিও Sharp এদের কোনটারই দাম এখনও জানায়নি। তবে এদের বিশেষত্ব গোপন রাখেনি সংস্থা। আসুন Aquos Sense 7 ও Aquos Sense 7 Plus সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

Sharp Aquos Sense 7 সিরিজের স্পেসিফিকেশন ও ফিচার

Sharp Aquos Sense 7 সিরিজের ফোনে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর। ফোন দুটি ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। আর এগুলি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে চলবে।

ডিভাইস দুটি ২৪৩২ x ১০৮০ পিক্সেল রেজোলিউশন ও ১৩০০ নিটস পিক ব্রাইটনেস যুক্ত IGZO OLED প্যানেল সহ এসেছে। বেস মডেলে দেখা যাবে ৬০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.১ ইঞ্চি ডিসপ্লে এবং প্লাস মডেলে দেওয়া হয়েছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৪ ইঞ্চি ডিসপ্লে।

ফোন দুটি ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ সহ এসেছে। এই ক্যামেরাগুলি হল ৫০.৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ৮ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য রয়েছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এদের অন্যান্য ফিচারের মধ্যে উপস্থিত ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, আইপি৬৮ রেটিং, মাইক্রো এসডি কার্ড সাপোর্ট ও ডুয়েল স্টেরিও স্পিকার।

5G সাপোর্ট সহ আসা Sharp Aquos Sense 7 ও Aquos Sense 7 Plus ফোনের কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ডুয়েল সিম, ব্লুটুথ, ওয়াই-ফাই, ইউএসবি টাইপ সি পোর্ট। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে বেস ও প্লাস মডেলে যথাক্রমে ৪,৫৭০ এমএএইচ ব্যাটারি ও ৫,০৫০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।