iPhone সহ ফোন, টিভিতে বাম্পার ছাড়, শুরু হচ্ছে Flipkart Big Diwali Sale 2022

জনপ্রিয় ই-কমার্স সাইট Flipkart আয়োজিত Big Billion Days সেলের আজ অন্তিম দিন। কিন্তু একটা সেল শেষ হতে না হতেই মনে হচ্ছে শীঘ্রই দিওয়ালি সেল আয়োজন…

জনপ্রিয় ই-কমার্স সাইট Flipkart আয়োজিত Big Billion Days সেলের আজ অন্তিম দিন। কিন্তু একটা সেল শেষ হতে না হতেই মনে হচ্ছে শীঘ্রই দিওয়ালি সেল আয়োজন করার পরিকল্পনা করছে উক্ত অনলাইন শপিং প্ল্যাটফর্মটি। যদিও এই বিষয়ে এখনো পর্যন্ত মুখে কুলুপ এঁটে রেখেছে Flipkart। কিন্তু ঘটনাক্রমে বা বলা যায় ‘ভুলবশত’ সংস্থাটি তাদের নিজস্ব সাইটে পরবর্তী Big Diwali সেলের একটি টিজার পোস্টার রিলিজ করে ফেলেছে সম্প্রতি, যা টিপস্টার মুকুল শর্মার নজরে প্রথম আসে এবং তিনি নেটিজেনদের এবিষয়ে অবগত করেন। চলুন আসন্ন Flipkart Big Diwali Sale -এর জন্য নির্ধারিত তারিখ এবং অন্যান্য বিবরণ সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক।

ভুলবশত প্রকাশ্যে এলো Flipkart Big Diwali sale -এর তারিখ, শুরু হতে পারে আগামী সপ্তাহে

আপনারা যদি চলমান ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেল থেকে পছন্দের প্রোডাক্ট কিনতে সক্ষম না হয়ে থাকেন, তাহলেও একদম মন খারাপ করবেন না। কেননা, আলোচ্য ই-কমার্স সাইটটি খুব শীঘ্রই বিগ দিওয়ালি সেল আয়োজন করতে চলেছে, যার দৌলতে ডিসকাউন্ট সহ একাধিক ক্যাটাগরির প্রোডাক্ট আপনারা নিজের নামে করতে পারবেন। যদিও ‘ভুলবশত’ প্রকাশিত টিজার পোস্টারে আসন্ন ‘বিগ দিওয়ালি’ সেলে উপলব্ধ ডিল সম্পর্কে তেমন কোনো তথ্য উল্লেখ ছিল না। তবে ‘ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ’ -এর অনুরূপ ডিল ‘বিগ দিওয়ালি’ সেলের সময়ও অফার করা হবে বলে আমাদের অনুমান। কেননা প্রতি বছরই এমনটা ঘটে থাকে, তাই এ বছরও এর ব্যতিক্রম ঘটবে না বলেই আশা করছি আমরা।

উদাহরণস্বরূপ, চলমান বিগ বিলিয়ন ডেজ সেলে ২০২১ সালে আগত iPhone 13 মডেলের সাথে যেরূপ ডিসকাউন্ট ও অফার উপলব্ধ ছিল, ঠিক অনুরূপ ডিল আমরা আসন্ন সেলেও দেখতে পারি। অর্থাৎ, উক্ত হ্যান্ডসেটকে ৫০,০০০ টাকারও কম দামে বিক্রি করা হতে পারে ‘দিওয়ালি’ স্পেশাল ফ্লিপকার্ট সেলটিতে। এছাড়া, ই-কমার্স জায়ান্টটি অন্যান্য ব্র্যান্ডের অ্যান্ড্রয়েড স্মার্টফোন এবং স্মার্ট টেলিভিশন, স্মার্টওয়াচ, অডিও প্রোডাক্ট সহ আরও নানাবিধ ইলেকট্রনিক্স ডিভাইসের সাথে বড়োসড়ো ছাড় দেবে বলে আশা করা হচ্ছে।

প্রসঙ্গত লিক হওয়া টিজার অনুসারে, ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেলে ICICI এবং Axis ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে কেনাকাটা করার ক্ষেত্রে ফ্লাট ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে। আবার যাদের কাছে Flipkart Axis Bank ক্রেডিট কার্ড আছে, তারা এই দীপাবলি সেল লাইভ থাকাকালীন ধার্য মূল্যের উপর অতিরিক্ত ক্যাশব্যাক পাবেন। আর Flipkart Pay Later বিকল্পের মাধ্যমে ইনস্ট্যান্ট ক্রেডিট এবং ইজি ইএমআই (Easy EMI) অপশনের সুবিধাও পাওয়া যাবে।

তদুপরি, Flipkart Big Diwali Sale আগামী ৫ই অক্টোবর শুরু হবে এবং ৮ই অক্টোবর পর্যন্ত চলবে বলে উল্লেখ আছে এই টিজার পোস্টারে। তবে, যাদের ফ্লিপকার্ট প্লাস মেম্বারশিপ রয়েছে তারা একদিন আগেই অর্থাৎ ৪ঠা অক্টোবর থেকে আলোচ্য সেলটি অ্যাক্সেস করতে সক্ষম হবেন। আর সাধারণ জনগণের জন্য ৫ই অক্টোবর থেকে সেলের প্রবেশদ্বার খুলে যাবে। যাইহোক, Flipkart Big Diwali সেলের টিজারে একটি ট্যাগলাইন দেখা গেছে, যেখানে “শপিং কা বড় ধামাকা” (Shopping ka bada Dhamaka) লেখা আছে। যার থেকে এটা স্পষ্ট হয়ে গেছে যে, তালিকাভুক্ত প্রত্যেকটি পণ্যকেই সম্ভবত ভারী ছাড় ও আকর্ষণীয় অফারের সাথে বিক্রি করা হবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন