সবচেয়ে সস্তা 5G ফোন‌ হবে Samsung Galaxy A14, ছবি সহ ফিচার দেখে নিন

দক্ষিণ কোরিয়া ভিত্তিক জনপ্রিয় ইলেকট্রনিক্স ব্র্যান্ড স্যামসাং খুব শীঘ্রই তাদের A-সিরিজের অধীনে Samsung Galaxy A14 হ্যান্ডসেটটি বাজারে লঞ্চ করার পরিকল্পনা করছে। কোম্পানির এই নতুন অফারটি…

দক্ষিণ কোরিয়া ভিত্তিক জনপ্রিয় ইলেকট্রনিক্স ব্র্যান্ড স্যামসাং খুব শীঘ্রই তাদের A-সিরিজের অধীনে Samsung Galaxy A14 হ্যান্ডসেটটি বাজারে লঞ্চ করার পরিকল্পনা করছে। কোম্পানির এই নতুন অফারটি Galaxy A13-এর উত্তরসূরি হিসেবে বাজারে আত্মপ্রকাশ করবে। তবে লঞ্চের আগেই এখন, এই আপকামিং হ্যান্ডসেটটির রেন্ডার অনলাইনে ফাঁস হয়েছে। রেন্ডারগুলি স্মার্টফোনের ডিজাইনের পাশাপাশি কয়েকটি মূল বৈশিষ্ট্যও প্রকাশ করেছে। চলুন এগুলি দেখে নেওয়া যাক।

প্রকাশ্যে এল Samsung Galaxy A14-এর রেন্ডার

গিজনেক্সট (Giznext)-এর সাথে যৌথভাবে জনপ্রিয় টিপস্টার অনলিক্স (Onleaks) ওরফে স্টিভ হেমারস্টোফার নতুন স্যামসাং গ্যালাক্সি এ১৪ হ্যান্ডসেটের কিছু রেন্ডার শেয়ার করেছেন। রেন্ডার অনুযায়ী, এই নয়া গ্যালাক্সি ফোনে একটি ইউ-আকৃতির নচ এবং একটি সামান্য পুরু চিবুক দেখা যাবে। ভলিউম রকার এবং পাওয়ার বাটনটি ফোনের ডানদিকে অবস্থান করবে এবং এর ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারটি পাওয়ায় বাটনে এম্বেড করা থাকবে। এদিকে, রিয়ার প্যানেলে কোনো মডিউল ছাড়াই তিনটি ক্যামেরা সেন্সর উল্লম্বভাবে সজ্জিত থাকবে। আর একটি ইউএসবি-সি পোর্ট, ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাক এবং একটি স্পিকার গ্রিল ডিভাইসের নীচে দেখা যাবে।

এছাড়া রিপোর্টে যোগ করা হয়েছে যে, গ্যালাক্সি এ১৪-এ ফুল-এইচডি+ রেজোলিউশন সহ একটি বড় ৬.৮ ইঞ্চির এলসিডি ডিসপ্লে থাকবে। রেন্ডারে আসন্ন স্মার্টফোনটিকে ব্ল্যাক কালার অপশনে দেখা গেছে, তবে এর আরও কালার অপশন বাজারে আসবে বলে আশা করা যায়।

উল্লেখ্য, Samsung Galaxy A14-এর প্রসেসর, ক্যামেরা কনফিগারেশন, র‍্যাম, স্টোরেজ এবং ব্যাটারির ক্ষমতার মতো অন্যান্য মূল স্পেসিফিকেশনগুলি সম্পর্কে এখনও সেভাবে কিছু জানা যায়নি। দক্ষিণ কোরিয়ান ব্র্যান্ডটি এই হ্যান্ডসেটটিকে পূর্বসূরি Galaxy A13-এর মতো ৪জি এবং ৫জি উভয় সংস্করণে লঞ্চ করবে কিনা তাও স্পষ্ট নয়। তবে, ইউরোপে Galaxy A14 শুধুমাত্র ৫জি ভ্যারিয়েন্টে উপলব্ধ হতে পারে এবং এটি ২০২৩ সালে কোম্পানির সবচেয়ে সস্তা ৫জি ফোন হবে বলেই আশা করা হচ্ছে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন