সুখবর, অক্টোবর থেকে সমস্ত Realme 5G ফোনে মিলবে হাই স্পিড নেটওয়ার্ক সাপোর্ট

আপনার কাছে যদি একটি Realme স্মার্টফোন থাকে, তাহলে আপনার জন্য রয়েছে সুখবর। কোম্পানির তরফে ঘোষণা করা হয়েছে যে, অক্টোবরের মধ্যেই তাদের সমস্ত 5G ফোনে পঞ্চম…

আপনার কাছে যদি একটি Realme স্মার্টফোন থাকে, তাহলে আপনার জন্য রয়েছে সুখবর। কোম্পানির তরফে ঘোষণা করা হয়েছে যে, অক্টোবরের মধ্যেই তাদের সমস্ত 5G ফোনে পঞ্চম প্রজন্মের নেটওয়ার্ক সমর্থন করবে।কোম্পানি বলেছে যে, তাদের প্রায় ৮৫ শতাংশ ডিভাইসে ইতিমধ্যেই স্ট্যান্ডঅ্যালোন (SA) নেটওয়ার্ক সমর্থন করে, যা 5G ব্যবহারকারীদের সুবিধা দেবে।

উল্লেখ্য, স্ট্যান্ডঅ্যালোন নেটওয়ার্ক হল একটি উচ্চ-গতির 5G নেটওয়ার্ক, যা 4G পরিকাঠামোর উপর নির্ভর করে না এবং ভাল ইন্টারনেট গতি প্রদান করে। স্ট্যান্ডঅ্যালোন পরিষেবা 5G স্পিড সরবরাহ করতে ডেডিকেটেড স্পেকট্রাম ব্যবহার করে। শোনা যাচ্ছে, Reliance Jio কেবল ৭০০ মেগাহার্টজ স্পেকট্রাম সহ ব্যবহারকারীদের SA 5G অভিজ্ঞতা দেবে।

ইন্ডিয়া মোবাইল কংগ্রেস (IMC) ২০২২ ইভেন্টে জানানো হয়েছে

ইন্ডিয়া মোবাইল কংগ্রেস ইভেন্টে, রিয়েলমি ইন্ডিয়ার সিইও মাধব শেঠ নিশ্চিত করেছেন যে, কোম্পানির সম্পূর্ণ ৫জি লাইনআপ ভারতের টেলিকম অপারেটরদের দ্বারা সরবরাহ করা স্পেকট্রামের সাথে সামঞ্জস্যপূর্ণ। জিও, এয়ারটেল এবং ভিআই ছাড়াও, কোম্পানিটি ভারতের সমস্ত ব্যবহারকারীদের ৫জি সুবিধা দেওয়ার জন্য চিপমেকার কোয়ালকম এবং মিডিয়াটেকের সাথে অংশীদারিত্ব করেছে।

Realme সস্তা 5G স্মার্টফোনের উপর কাজ করছে

রিয়েলমির তরফে বলা হয়েছে যে, তাদের সমস্ত রেঞ্জের ৫জি ফোন দুর্দান্ত নেটওয়ার্ক কাভারেজ অফার করবে। এছাড়া শীঘ্রই তারা ভারতে ১০,০০০ টাকার কমে একটি ৫জি ফোন লঞ্চ করতে চলেছে, যা সমস্ত শ্রেণীর মানুষকে নতুন নেটওয়ার্ক ব্যবহারের স্বাদ দেবে।