iPhone 12 Mini কিনে ফেলুন মাত্র 23,000 টাকায়, ফ্লিপকার্টের অফার প্রায় শেষ হওয়ার দিকে

সবেমাত্র পুজো শেষ হয়েছে, ফলত উৎসবের আমেজও এখন বেশ অনেকটাই ফিকে। এদিকে, বিভিন্ন ফেস্টিভ সেলও এখন বলতে গেলে শেষের পথে। তবে আপনি যদি এই মুহূর্তে…

সবেমাত্র পুজো শেষ হয়েছে, ফলত উৎসবের আমেজও এখন বেশ অনেকটাই ফিকে। এদিকে, বিভিন্ন ফেস্টিভ সেলও এখন বলতে গেলে শেষের পথে। তবে আপনি যদি এই মুহূর্তে সস্তায় একটি iPhone কিনতে চান, তাহলে কিন্তু আপনার এই ইচ্ছে খুব সহজেই পূরণ হতে পারে। আসলে Flipkart Big Dussehra Sale-এ বর্তমানে স্মার্টফোন, আনুষাঙ্গিক, হোম অ্যাপ্লায়েন্স, ইলেকট্রনিক্সসহ বিভিন্ন প্রোডাক্ট বিশাল ডিসকাউন্টে উপলব্ধ রয়েছে। আর এই সেলের বিশেষ অফার কাজে লাগিয়েই আপনি একটি iPhone কিনতে পারবেন মাত্র ২৩,০০০ টাকায়। হ্যাঁ ঠিকই পড়েছেন। আসলে পুজো শেষ উপলক্ষে আয়োজিত সেলটিতে Flipkart, iPhone 12 Mini মডেলে ফ্ল্যাট ডিসকাউন্ট এবং আরো কিছু অফার দিচ্ছে। তবে এই ডিল কাজে লাগাতে হলে আপনাকে একটু তাড়াতাড়ি করতে হবে, কারণ আজই Flipkart Big Dussehra Sale-এর শেষদিন।

iPhone 12 mini এখন পাবেন ধামাকা অফারে

ফ্লিপকার্টের বিগ দশেরা সেলে ৫৯,৯০০ টাকার অ্যাপল আইফোন ১২ মিনি মডেলটি ৩৩% ডিসকাউন্টে মাত্র ৩৯,৯০০ টাকায় পাওয়া যাচ্ছে। তবে আপনি অন্যান্য অফারে এই ফোন আরও কম দামে পেতে পারেন। আসলে আইফোনটির সাথে এক্সচেঞ্জ করার জন্য যদি আপনার কাছে একটি পুরনো ফোন থাকে, তাহলে আপনি অতিরিক্ত ১৬,৯০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। ফলে সব মিলিয়ে ২৩,০৯০ টাকায় আপনি পকেটস্থ করতে পারবেন আইফোন ১২ মিনি।

এখানেই শেষ নয়৷ বেশি সাশ্রয় করতে যারা এইচডিএফসি ব্যাংকের ক্রেডিট এবং ডেবিট ব্যবহার করে প্রিপেইড পেমেন্ট বা ইএমআই ট্রানজাকশন করবেন, তারা যথাক্রমে ৫০০ টাকা পর্যন্ত এবং ১,০০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। সুতরাং, এই ডিল মিস করলে যে পস্তাতে হবে তাতে সন্দেহ নেই।

iPhone 12 mini-র ফিচার

২০২০ সালে লঞ্চ হওয়া iPhone 12 mini-তে রয়েছে ৫.৪ ইঞ্চি সুপার রেটিনা এক্সডিআর ডিসপ্লে। এটি এ১৪ বায়োনিক প্রসেসর দ্বারা চালিত এবং এর ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ অপশন উপলব্ধ। এক্ষেত্রে ফটোগ্রাফির জন্য আইফোনটিতে ১২ মেগাপিক্সেলের দুটি রিয়ার ক্যামেরা এবং ১২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেখতে পাওয়া যাবে।