Honor Play 6C: ১৩ হাজার টাকার কমে নতুন 5G ফোন লঞ্চ হয়েছে, রয়েছে ৮ জিবি পর্যন্ত র‌্যাম

Honor Play 6C আজ অর্থাৎ ৯ অক্টোবর লঞ্চ হল। আপাতত ফোনটি চীনে উপলব্ধ। 5G কানেক্টিভিটির এই ফোনের দাম রাখা হয়েছে বাজেটের মধ্যে। Honor Play 6C…

Honor Play 6C আজ অর্থাৎ ৯ অক্টোবর লঞ্চ হল। আপাতত ফোনটি চীনে উপলব্ধ। 5G কানেক্টিভিটির এই ফোনের দাম রাখা হয়েছে বাজেটের মধ্যে। Honor Play 6C ফোনে রয়েছে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৮০ প্রসেসর ও ২২.৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। এছাড়া এতে পাওয়া যাবে ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। আসুন ফোনটির দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

অনর প্লে ৬সি দাম (Honor Play 6C Price)

অনর প্লে ৬সি এর ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১,০৯৯ ইউয়ান (প্রায় ১২,৮০০ টাকা)। আর ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য রাখা হয়েছে ১,২৯৯ ইউয়ান (প্রায় ১৫,১০০ টাকা)। ফোনটি ম্যাজিক নাইট ব্ল্যাক, অরোরা ব্লু ও টাইটেনিয়াম সিলভার কালারে পাওয়া যাবে।

অনর প্লে ৬সি স্পেসিফিকেশন ও ফিচার (Honor Play 6C Specifications and Features)

অনর প্লে ৬সি ফোনে আছে ৬.৫১ ইঞ্চি এইচডি প্লাস (৭২০ x ১৬০০ পিক্সেল) এলসিডি ডিসপ্লে, যা ২০:৯ এসপেক্ট রেশিও, ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৮০ প্রসেসর। ফোনটি ৮ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। এটি অ্যান্ড্রয়েড ১২ বেসড ম্যাজিক ইউআই ৫.০ কাস্টম স্কিনে রান করবে।

ফটো ও ভিডিওগ্রাফির কথা বললে, Honor Play 6C ফোনের পিছনে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা উপস্থিত। আর সামনে রয়েছে ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। সিকিউরিটির জন্য এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, Honor Play 6C ফোনে পাওয়া যাবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ২২.৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এর কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ডুয়েল সিম, ব্লুটুথ, ওয়াই-ফাই, জিপিএস, ইউএসবি টাইপ সি পোর্ট ও ৩.৫মিমি হেডফোন জ্যাক।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন