এক চার্জে চলবে ১৫ দিন, boAt Wave Ultima Max স্মার্টওয়াচ জলরোধী ডিজাইন সহ লঞ্চ হল

ভারতে আত্মপ্রকাশ করল দেশীয় সংস্থা boAt-এর নতুন boAt Wave Ultima Max স্মার্টওয়াচ। ঘড়িটির সবচেয়ে উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হলো এটি অপেক্ষাকৃত বড় ডিসপ্লের সাথে এসেছে এবং এটি…

ভারতে আত্মপ্রকাশ করল দেশীয় সংস্থা boAt-এর নতুন boAt Wave Ultima Max স্মার্টওয়াচ। ঘড়িটির সবচেয়ে উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হলো এটি অপেক্ষাকৃত বড় ডিসপ্লের সাথে এসেছে এবং এটি ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে। তবে এর দাম একেবারেই বাজেট সাপেক্ষ। চলুন দেখে নেওয়া যাক নতুন boAt Wave Ultima Max স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

boAt Wave Ultima Max স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে বোট ওয়েভ আলটিমা ম্যাক্স স্মার্টওয়াচটির দাম ধার্য করা হয়েছে ২,৪৯৯ টাকা। অলিভ গ্রীন এবং পিচ ব্ল্যাক কালারের নতুন এই ঘড়িটি সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ই-কমার্স সাইট অ্যামাজন থেকে কিনতে পাওয়া যাচ্ছে।

boAt Wave Ultima Max স্মার্টওয়াচের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত বোট ওয়েভ আলটিমা ম্যাক্স স্মার্টওয়াচটি আয়তক্ষেত্রাকার ১.৯ ইঞ্চি ডিসপ্লের সাথে এসেছে, যা ২৪৮x২৮৩ পিক্সেল রেজোলিউশন এবং ২৮৬ পিপিআই পিক্সেল ডেন্সিটি অফার করবে। তাছাড়া এতে রয়েছে ১০০টিরও বেশি ওয়াচফেস, যা ব্যবহারকারী তার পছন্দমতো কাস্টমাইজ করতে পারবেন। শুধু তাই নয়, মেটাল ইউনিবডির তৈরি এই ঘড়িটির ডান ধারে থাকছে একটি ফিজিক্যাল বাটন।

অন্যদিকে, স্মার্টওয়াচটির হেলথ ফিচার প্রসঙ্গে বলতে গেলে এতে রয়েছে হার্ট রেট মনিটর, SPo2 সেনসর, স্লিপ ট্র্যাকার, অ্যাক্টিভিটি ট্র্যাকার ইত্যাদি। তাছাড়া ঘড়িটিতে ২৫টি স্পোর্টস মোড উপলব্ধ। এগুলি হল আউটডোর ও ইনডোর রান, আউটডোর ও ইনডোর ওয়াক, হাইকিং আউটডোর সাইক্লিং, বাস্কেটবল, যোগা, রোয়িং, ক্রিকেট, ফ্রী ওয়ার্কআউট ইত্যাদি।

এবার আসা যাক boAt Wave Ultima Max স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। ফুল চার্জে এর ব্যাটারি ১৫ দিন পর্যন্ত সাধারণ ব্যবহারে এবং পাঁচ দিন পর্যন্ত অতিরিক্ত ব্যবহারে সক্রিয় থাকবে। তাছাড়া আগেই বলা হয়েছে, এটি ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে। তদুপরি ঘড়িটির অন্যান্য ফিচারের মধ্যে উল্লেখযোগ্য নোটিফিকেশন, ওয়েদার আপডেট, মিউজিক, ক্যামেরা কন্ট্রোল, ফাইন্ড মাই ফোন ইত্যাদি। সর্বোপরি জল ও ধুলো থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটি IP68 রেটিংসহ এসেছে।