Vi আনল দিওয়ালি অফার, বিনামূল্যে ৭৫ জিবি ডেটা সহ পাওয়া যাবে Disney+ Hotstar দেখার সুবিধা

দীপাবলি উপলক্ষে, টেলিকম সংস্থা ভোডাফোন আইডিয়া (Vodafone Idea) গ্রাহকদের জন্য আনল দুর্দান্ত অফার। এই অফারে ১৮ থেকে ৩১ অক্টোবরের মধ্যে মোবাইল রিচার্জে বিনামূল্যে ৭৫ জিবি…

দীপাবলি উপলক্ষে, টেলিকম সংস্থা ভোডাফোন আইডিয়া (Vodafone Idea) গ্রাহকদের জন্য আনল দুর্দান্ত অফার। এই অফারে ১৮ থেকে ৩১ অক্টোবরের মধ্যে মোবাইল রিচার্জে বিনামূল্যে ৭৫ জিবি পর্যন্ত ডেটা পাবেন গ্রাহকরা। সংস্থার এই বিশেষ অফারটি ১,৪৪৯ টাকার এবং ৩০৯৯ টাকার প্ল্যানের জন্য বৈধ। এই প্ল্যানগুলিতে আপনি আনলিমিটেড কলিং এবং এক বছর পর্যন্ত ভ্যালিডিটি সহ ডেটা সুবিধা পাবেন। এছাড়াও, এই প্ল্যানগুলির মধ্যে একটিতে, Vi এক বছরের জন্য ডিজনি + হটস্টার মোবাইলের বিনামূল্যে সাবস্ক্রিপশনও দিচ্ছে।

Vi Diwali Offer Announced Get Free 75Gb Data

১৪৪৯ টাকার Vi প্ল্যানে পাওয়া যাবে এই সুবিধা

আলোচ্য প্ল্যানে ১৮০ দিনের ভ্যালিডিটি অফার করছে সংস্থা। ভোডাফোন আইডিয়ার এই প্ল্যানে আনলিমিটেড কলিংয়ের সঙ্গে প্রতিদিন ১০০টি ফ্রি এসএমএস-ও দেওয়া হয়। এছাড়া এই প্ল্যানে ইন্টারনেট ব্যবহারের জন্য প্রতিদিন মোট ১.৫ জিবি ডেটা পাওয়া যাবে। দিওয়ালি অফারের আওতায় এই প্ল্যানের সাথে বিনামূল্যে অতিরিক্ত ৫০ জিবি ডেটা দিচ্ছে ভোডাফোন আইডিয়া।

Vi এর ৩০৯৯ টাকার প্ল্যানের সুবিধা

ভোডাফোন আইডিয়ার এই প্ল্যানটি পুরো ৩৬৫ দিন ভ্যালিডিটি দেবে। এই প্ল্যানের সাথে রোজ মিলবে ২ জিবি ডেটা। এছাড়া দিওয়ালি অফারের অধীনে, এখানে এক বছরের জন্য ৭৫ জিবি অতিরিক্ত ডেটা এবং ডিজনি + হটস্টার মোবাইলের বিনামূল্যে সাবস্ক্রিপশন পাওয়া যাবে। এছাড়া প্রতিদিন ১০০টি করে এসএমএস-এর সাথে রয়েছে সারা দেশের সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধা।

এছাড়াও রয়েছে অনেক সুবিধা

উভয় প্ল্যানের সাথেই ভোডাফোন আইডিয়া আরও অনেক সুবিধা দিচ্ছে। এর মধ্যে বিঞ্জ অল নাইট বেনিফিট অন্তর্ভুক্ত রয়েছে। যেখানে ব্যবহারকারীরা রাত ১২টা থেকে সকাল ৬টা পর্যন্ত বিনামূল্যে আনলিমিটেড ডেটা ব্যবহার করতে পারবেন। এই প্ল্যানগুলি সপ্তাহান্তে অবশিষ্ট ডেটা ব্যবহারের সুযোগ দেবে।