দীপাবলিতে সস্তায় বাড়ি আনুন বড় স্ক্রিনের স্মার্ট টিভি, দেখে নিন সেরা ৪টি ডিল

আর মাত্র তিন দিনের অপেক্ষা, তারপরই ভারতজুড়ে উদযাপিত হবে আলোর উৎসব অর্থাৎ দীপাবলি (বা দিওয়ালি)। এই মুহূর্তে অনেকেই দীপাবলির কেনাকাটায় ব্যস্ত। আর ক্রেতাদের সস্তায় মনের…

আর মাত্র তিন দিনের অপেক্ষা, তারপরই ভারতজুড়ে উদযাপিত হবে আলোর উৎসব অর্থাৎ দীপাবলি (বা দিওয়ালি)। এই মুহূর্তে অনেকেই দীপাবলির কেনাকাটায় ব্যস্ত। আর ক্রেতাদের সস্তায় মনের মতো প্রোডাক্ট কেনার সুযোগ করে দিতে একাধিক ই-কমার্স সাইট ও অফলাইন রিটেল স্টোরগুলি সেল তথা অফারের ঘোষণা করছে। এক্ষেত্রে আপনাদের মধ্যে যারা একটি বড় স্ক্রিনের স্মার্ট টেলিভিশন কিনতে ইচ্ছুক, তাদের জন্য আজ আমরা ৬৫-ইঞ্চির 4K LED ডিসপ্লে সাইজের এমন ৪টি টিভি মডেলের খোঁজ দেব, যেগুলিকে বর্তমানে বাম্পার ডিসকাউন্ট সহ বিক্রি করা হচ্ছে। ছাড় ও অফারের সাথে উপলব্ধ স্মার্ট টিভিগুলির মডেল নাম এবং দাম দেখে নিন

অফারের সাথে উপলব্ধ সেরা ৪টি ৬৫-ইঞ্চি 4K LED অ্যান্ড্রয়েড স্মার্ট টিভির তালিকা

১. Elista 65-Inch LED 4K Smart TV WU65EKC74

এলিস্টা ৬৫-ইঞ্চি ৪কে স্মার্টটিভির এমআরপি (MRP) প্রায় ৮০,০০০ টাকা। কিন্তু ফেস্টিভ অফারের অধীনে এটিকে ডিসকাউন্ট সহ ৫৯,৯৯৩ টাকায় বিক্রি করা হচ্ছে। ওয়েবওএস চলতি এই LED স্মার্ট টেলিভিশনে, একটি ৬৫-ইঞ্চির ৪কে রেজোলিউশন সমর্থিত A+ ডিসপ্লে প্যানেল আছে। আবার অডিও ফ্রন্টের ক্ষেত্রে, এতে ডলবি অডিও টেকনোলজির সমর্থন সহ একটি ২০ ওয়াটের স্পিকার সিস্টেম পাওয়া যাবে। এছাড়া, ম্যাজিক রিমোট কন্ট্রোল, বিল্ট-ইন অ্যালেক্সা, থিন-কিউ অ্যাপ সহ আরও বেশ কয়েকটি উল্লেখযোগ্য বৈশিষ্ট্য বিদ্যমান রয়েছে এই মডেলে। লভ্যতার কথা বললে, দেশে সমস্ত নেতৃস্থানীয় অফলাইন স্টোর থেকে এই অফারের লাভ ওঠাতে পারবেন আপনারা।

২. LG 65-inch 4K LED smart TV UQ8020

এই দীপাবলিতে বাড়ি কে নতুন ভাবে সাজিয়ে তোলার ক্ষেত্রে এই স্মার্ট টিভিটি আরেকটি দুর্দান্ত বিকল্প হতে পারে। এলজি আনীত এই স্মার্ট টিভির এমআরপি ১,২৪,৯৯০ টাকা। কিন্তু ই-কমার্স সাইট ফ্লিপকার্টে আলোচ্য মডেলকে ফ্লাট ৩৭% ডিসকাউন্ট সহ ৭৭,৯৯০ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। ফিচার হিসাবে এতে – ৬০ হার্টজ রিফ্রেশ রেটের একটি ৬৫-ইঞ্চির আল্ট্রা এইচডি ৪কে ডিসপ্লে রয়েছে। উক্ত স্মার্ট টেলিভিশনটি ওয়েবওএস অপারেটিং সিস্টেম দ্বারা চালিত এবং এতে ২০ ওয়াটের স্পিকার সিস্টেম রয়েছে। এছাড়া – বিল্ট-ইন ভয়েস অ্যাসিস্ট্যান্ট, এইচডিআর ১০ প্রো টেকনোলজির সমর্থন সহ আরও অনেক কিছু পাওয়া যাবে এলজি ব্র্যান্ডের এই টেলিভিশনে।

৩. SAMSUNG Crystal 4K 163 cm (65 inch) Ultra HD (4K) LED Smart Tizen TV (UA65AUE60AKLXL)

ফ্লিপকার্টের লিস্টিং অনুসারে, ১,১৬,৯০০ টাকার এমআরপি সহ আসা এই স্যামসাংকে ৩৩% ছাড় সহ ৭৭,৯৮০ টাকায় পাওয়া যাবে। বিশেষত্বের কথা বললে, UA65AUE60AKLXL মডেল নম্বরের সাথে আসা এই স্মার্ট টিভিতে এইচডিআর ১০+ টেকনোলজি সমর্থিত একটি ৬৫-ইঞ্চির ৪কে ডিসপ্লে প্যানেল আছে। এতে ডলবি ডিজিটাল প্লাস টেকনোলজির সমর্থন সহ একটি ২০ ওয়াটের সাউন্ড সিস্টেম রয়েছে। আবার স্মার্ট ফিচার হিসাবে টাইজেন ওএস (Tizen OS) চালিত এই মডেলে – অটো গেম মোড, অ্যানালগ টিউনার ইত্যাদি পাওয়া যাবে। আর কানেক্টিভিটির জন্য এতে – ৩টি এইচডিএমআই পোর্ট, একটি ইউএসবি পোর্ট, একটি অপটিক্যাল ডিজিটাল অডিও আউটলেট এবং ব্লুটুথ ভি৫.২ অন্তর্ভুক্ত।

৪. Sony 65-inch Ultra-HD 4K LED Android Smart TV (KD-65X75K)

সনি ব্র্যান্ডের এই ‘বিগ স্ক্রিন’ টিভি মডেলের এমআরপি ১,৩৯,০০০ টাকা। কিন্তু অন্যতম জনপ্রিয় রিটেল চেইন Croma থেকে আলোচ্য টিভিটি কিনলে ৩৫% ডিসকাউন্ট পাওয়া যাবে। যারপর এর দাম কমে হয়ে যাবে ৯০,২৪০ টাকা। এই অ্যান্ড্রয়েড স্মার্ট টিভি -টির ফিচার তালিকায় সামিল থাকছে – এইচডিআর অপ্টিমাইজেশান সহ একটি ৬৫-ইঞ্চির ৪কে ডিসপ্লে, যা এইচডিআর ১০ টেকনোলজি এবং ৫০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। আর অডিও ফ্রন্টের ক্ষেত্রে এতে, ডলবি অডিও সমর্থিত একটি ২০ ওয়াটের আউটপুট সরবরাহকারী স্পিকার সিস্টেম রয়েছে।