১৫ দিনের ফ্রি ইন্টারনেট সহ ১০০ শতাংশ ক্যাশব্যাক, আজই শেষ JioFiber-এর বিশেষ অফার

উৎসবের মরসুমে গ্রাহকদের খুশি করতে দীপাবলির আগেই দেশের শীর্ষস্থানীয় নেটওয়ার্ক কোম্পানি Reliance Jio, ‘JioFiber Double Festival Bonanza’ ফেস্টিভ অফার চালু করেছিল। এই অফারের দরুন JioFiber…

উৎসবের মরসুমে গ্রাহকদের খুশি করতে দীপাবলির আগেই দেশের শীর্ষস্থানীয় নেটওয়ার্ক কোম্পানি Reliance Jio, ‘JioFiber Double Festival Bonanza’ ফেস্টিভ অফার চালু করেছিল। এই অফারের দরুন JioFiber গ্রাহকরা দুসপ্তাহের ফ্রি ইন্টারনেট, ১০০% প্ল্যান ভ্যালু ফেরত এবং ৬,৫০০ টাকার বেনিফিট উপভোগ করার সুবিধা পাচ্ছিলেন। তবে গত ১৮ই অক্টোবর থেকে চালু হওয়া এই অফারের আজ অর্থাৎ ২৮শে অক্টোবর শেষ দিন। তাই আপনিও যদি এই অফারের সুবিধা নিতে চান, তাহলে আপনাকে খুব শীঘ্রই হাতে থাকা ৩ ঘণ্টার কাছাকাছি সময় কাজে লাগাতে হবে। আসুন এখন এক নজরে এই JioFiber Double Festival Bonanza অফারের সুবিধা দেখে নিই।

JioFiber Double Festival Bonanza অফার

বলে রাখি, জিও ফাইবার ডবল ফেস্টিভ্যাল বোনাঞ্জা অফার শুধুমাত্র দুটি প্ল্যানের সাথে উপলব্ধ – ৫৯৯ টাকা এবং ৮৯৯ টাকা। অর্থাৎ এই ব্রডব্যান্ড কানেকশনের অন্য কোনো প্ল্যান বেছে নিলে এই অফার অ্যাক্সেস করা যাবেনা। আবার আগ্রহীরা এই দুটি প্ল্যান ৩ থেকে ৬ মাসের জন্য কিনলে তবেই ফ্রি ইন্টারনেট, বাইব্যাক ভ্যালু ইত্যাদি সুবিধা পাবেন। এক্ষেত্রে ৫৯৯ টাকার পোস্টপেইড প্ল্যানটিকে কমপক্ষে ছয় মাসের জন্য রিচার্জ করতে হবে, যেখানে ৮৯৯ টাকার প্ল্যানটি তিন মাসের (বা ছয় মাসের) জন্যও বেছে নেওয়া যেতে পারে। এরপর কানেকশন গ্রাহকরা ১৫ দিনের জন্য বিনামূল্যে উচ্চ গতির ইন্টারনেট পাবেন। সাথে মিলবে ৬,৫০০ টাকার জিও সেট-টপ বক্স (STB), তাও কোনো অতিরিক্ত খরচ ছাড়াই।

১০০% প্ল্যান ভ্যালু ফেরত পাওয়ার প্রসঙ্গে বলি, উল্লিখিত জিও ফাইবার প্ল্যানগুলি রিচার্জ করলে আপনারা সরাসরি যে এই দাম হাতে পাবেন – তা নয়। বরঞ্চ এই দুটি প্ল্যানই কিছু বড় ব্র্যান্ডের কুপনের মাধ্যমে তাদের মূল্য অফার করবে। এর মধ্যে, গ্রাহকরা ৫৯৯ টাকার প্ল্যান বেছে নিলে ছমাসের জন্য দিতে হবে মোট ৪,২৪১ টাকা (জিএসটি সহ); আর এর বিনিময়ে তারা ৪,৫০০ টাকার ভাউচার পাবেন, যাতে ১,০০০ টাকার AJIO ভাউচার, ১,০০০ টাকার Reliance Digital ভাউচার, ১,০০০ টাকার Netmeds ভাউচার এবং ১,৫০০ টাকার IXIGO ভাউচার উপলব্ধ থাকবে।

অন্যদিকে ৮৯৯ টাকার প্ল্যান বেছে নিলে ছমাসের জন্য জিএসটি সহ মোট ৬,৩৬৫ টাকা দিতে হবে। বিনিময়ে মিলবে ৬,৫০০ টাকার ভাউচার, যার মধ্যে ২,০০০ টাকার AJIO ভাউচার, ১,০০০ টাকার Reliance Digital ভাউচার, ৫০০ টাকার Netmeds ভাউচার এবং ৩,০০০ টাকার IXIGO ভাউচার থাকবে। এক্ষেত্রে তিনমাসের জন্য প্ল্যানটি রিচার্জ করলে এই ব্র্যান্ডগুলির ৩,৫০০ টাকার ভাউচার পাওয়া যাবে, তবে মনে রাখবেন এই সময়ের রিচার্জে ১৫ দিনের ফ্রি ইন্টারনেটের সুবিধা কাজে লাগানো যাবে না।

অন্যান্য সুবিধা

উল্লেখ্য, আগ্রহী গ্রাহকরা JioFiber-এর ৫৯৯ টাকা এবং ৮৯৯ টাকার প্ল্যান রিচার্জের সময় ‘জিরো এন্ট্রি কস্ট অফার’ (Zero Entry Cost Offer)-এর ফায়দা তুলতে পারবেন, যার ফলে তাদের কোনো ইনস্টলেশন বা ডেপোজিট চার্জ দিতে হবে না। এছাড়া এই পোস্টপেইড প্ল্যানের সাথে ওটিটি (OTT) সুবিধাও মিলবে। কিন্তু শুরুতেই বলেছি, এই সমস্ত সুবিধা পেতে গেলে আপনাদের খুব তাড়াতাড়ি করতে হবে।