৭ হাজার টাকা ডিসকাউন্ট 5G Samsung ফোনে, রয়েছে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা

আপনি যদি অতিশয় কম টাকা খরচ করে একটি 5G স্মার্টফোন কেনার পরিকল্পনা করে থাকেন তবে আপনার জন্য রয়েছে একটি দুর্দান্ত সুখবর! আসলে ১০৮ মেগাপিক্সেলের রিয়ার…

আপনি যদি অতিশয় কম টাকা খরচ করে একটি 5G স্মার্টফোন কেনার পরিকল্পনা করে থাকেন তবে আপনার জন্য রয়েছে একটি দুর্দান্ত সুখবর! আসলে ১০৮ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা সেটআপ সহ আসা Samsung Galaxy M53 5G -কে বর্তমানে বাম্পার ডিসকাউন্ট ও লোভনীয় অফার সহ তালিকাভুক্ত করা হয়েছে ই-কমার্স সাইট Amazon -এ। যার দরুন, মিড-রেঞ্জের এই মডেলটিকে ২১,০৫০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট সহ ১২,০০০ টাকারও কমে নিজের করা যাবে। তবে এই ফোনটি কেমন ফিচার অফার করে? আসুন Samsung Galaxy M53 5G এর দাম, অফার ও বিশেষত্ব জেনে নেওয়া যাক।

Samsung Galaxy M53 5G দাম ও লভ্যতা

গত এপ্রিল মাসে স্যামসাং গ্যালাক্সি এম৫৩ ৫জি স্মার্টফোনকে ভারতে দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে নিয়ে আসা হয়েছিল। যার মধ্যে আজ আমরা ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ যুক্ত বেস ভ্যারিয়েন্টের সাথে উপলব্ধ ডিসকাউন্ট ও অফারের বিষয়ে আপনাকে জানাবো। উক্ত বিকল্পের এমআরপি (MRP) ৩২,৯৯৯ টাকা। কিন্তু, ই-কমার্স সাইট অ্যামাজনে ফোনটিকে ৭,০০০ টাকা ডিসকাউন্ট সহ ২৫,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। এটিকে – ব্লু এবং গ্রীন কালারে বেছে নেওয়া যাবে।

তবে আপনি যদি আরো কম দামে স্যামসাং গ্যালাক্সি এম৫৩ ৫জি ফোনটি কিনতে চান, তাহলে উপলব্ধ অন্যান্য অফারের লাভ ওঠাতে পারেন। এক্ষেত্রে, পুরানো মোবাইল আপগ্রেড করে আলোচ্য স্মার্টফোনটি খরিদ করলে ১৪,০৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস দেওয়া হবে। আর এই সম্পূর্ণ এক্সচেঞ্জ ভ্যালু হস্তগত করতে পারলে স্যামসাংয়ের এই ৫জি হ্যান্ডসেটকে নূন্যতম ১১,৯৪৯ টাকার পরিবর্তে বাড়ি নিয়ে আসা যাবে। তবে আগেই বলে দিই, এক্সচেঞ্জ বোনাসের পরিমাণ নির্ভর করবে পুরনো মোবাইলের বাহ্যিক তথা অভ্যন্তরীণ অবস্থা, ব্র্যান্ড এবং মডেলের উপর। স্যামসাং গ্যালাক্সি এম৫৩ ৫জি -এর সাথে কোনও প্রকারের ব্যাঙ্ক অফার প্রযোজ্য নেই।

Samsung Galaxy M53 5G -এর স্পেসিফিকেশন

ডুয়াল-সিমের (ন্যানো) স্যামসাং গ্যালাক্সি এম৫৩ ৫জি স্মার্টফোনে কর্নিং গরিলা গ্লাস ৫ প্রটেকশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেটের একটি ৬.৭-ইঞ্চি ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৪০০ পিক্সেল) ইনফিনিটি-ও সুপার AMOLED+ ডিসপ্লে আছে। ইন্টারনাল স্পেসিফিকেশনের কথা বললে এই হ্যান্ডসেটে অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। আর এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ওয়ান ইউআই ৪.১ কাস্টম স্কিনে চলে। এই নয়া হ্যান্ডসেটটি ৮ জিবি পর্যন্ত র‌্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত ইন-বিল্ট স্টোরেজের সাথে এসেছে। সংস্থার দাবি অনুসারে, এতে স্যামসাংয়ের নিজস্ব ‘র‌্যাম প্লাস’ ফিচার বিদ্যমান, যা ভার্চুয়াল র‌্যাম হিসাবে ৮ জিবি পর্যন্ত অব্যবহৃত স্টোরেজ ব্যবহার করতে দেবে। আর, মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ফোনের স্টোরেজ ক্যাপাসিটি ১ টেরাবাইট পর্যন্ত সম্প্রসারণ করা যাবে।

ফটো এবং ভিডিওগ্রাফির জন্য, Samsung Galaxy M53 5G ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল, এফ/১.৮ অ্যাপারচার সহ ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, এফ/২.২ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, এফ/২.৪ অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর এবং এফ/২.৪ অ্যাপারচার সমেত ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। একইভাবে, সেলফি এবং ভিডিও চ্যাটের জন্য ফোনের সামনে একটি ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা দেওয়া হয়েছে।

কানেক্টিভিটির জন্য এম-সিরিজের এই লেটেস্ট মডেলে, 5G, 4G LTE, ওয়াই-ফাই, ব্লুটুথ ভি৫.২, জিপিএস/এ-জিপিএস এবং একটি ইউএসবি টাইপ-সি পোর্ট অন্তর্ভুক্ত। আর ফোনটির সেন্সর তালিকায়, অ্যাক্সেলেরোমিটার, জাইরোস্কোপ, জিওম্যাগনেটিক সেন্সর, লাইট সেন্সর, প্রক্সিমিটি সেন্সর এবং বায়োমেট্রিক প্রমাণীকরণের জন্য একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সামিল করা হয়েছে। Samsung Galaxy M53 5G ফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এই হ্যান্ডসেটের পরিমাপ ১৬৪.৭x৭৭.০x৭.৪ মিমি এবং ওজন ১৭৬ গ্রাম।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন